bdlive24

চলচ্চিত্রে পা রাখতে চলেছেন এভ্রিল

বৃহস্পতিবার অক্টোবর ১২, ২০১৭, ০২:১৩ পিএম.


 চলচ্চিত্রে পা রাখতে চলেছেন এভ্রিল

বিডিলাইভ ডেস্ক: সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা নির্বাচিত হবার পর বিয়ের তথ্য গোপনের কারণে মুকুট হারানোর গ্লানি মুছে ফেলতে চান জান্নাতুল নাঈম এভ্রিল। নতুন উদ্যমে নতুন জীবন শুরু করতে চান তিনি। ঘুরে দাঁড়ানোর এই পদক্ষেপ হিসেবে কাজ করতে চান বাল্যবিবাহ নিয়ে। পুরানো খবর এসব, নতুন খবর হচ্ছে জান্নাতুল নাঈম এবার চলচ্চিত্রে পা রাখছেন।

গণমাধ্যমে এভ্রিল বলেন, ‘চলচ্চিত্রে কাজ করার জন্য ইতিমধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন। মজার ব্যাপার হচ্ছে, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি।’

তবে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি নানা চড়াই উৎরাই পেরিয়ে তারকা বনে যাওয়া এই মডেল। ঐ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দুই বছরের জন্য চুক্তিতে কাজ করার কথা থাকলেও তিনি আপাতত একমাস সময় চেয়েছেন চিন্তাভাবনার জন্য। সিনেমার মানের প্রসঙ্গে তিনি বলেন, ‘নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না।’

গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশে'র নাম ঘোষণা করা হয়। বিয়ের তথ্য গোপন করার অভিযোগে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র শিরোপা হারাতে হয় তাকে।

এভ্রিল বর্তমানে ইয়ামাহা মোটরসাইকেলের অ্যাক্টিভিটি অ্যাম্বাসেডর হিসেবে কর্মরত রয়েছেন। পাশাপাশি তার ঝোঁক রয়েছে মিডিয়ার প্রতিও। বাংলাদেশে মোটরসাইকেলের যাত্রা শুরুর কয়েক দশক হলেও নারীদের এখনও গিয়ারলেস স্কুটারের প্রতিই আগ্রহ বেশি। অনেকেই সেই প্রথা ভেঙে বেরিয়ে এসেছেন। তাদেরই নেতৃত্ব দিতে চলেছেন এই তরুণী।


ঢাকা, অক্টোবর ১২(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.