সর্বশেষ
মঙ্গলবার ৫ই আষাঢ় ১৪২৫ | ১৯ জুন ২০১৮

জানুয়ারিতে কুতিনহোর জন্য আবারো চেষ্টা করবে বার্সা

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭

1151012730_1507808450.jpg
বিডিলাইভ ডেস্ক :
লিভারপুলের ফিলিপ কুতিনহোর জন্য আবারো জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নতুন করে বিড করার পরিকল্পনা করছে বার্সেলোনা।

কাতালান ক্লাবটির প্রধান নির্বাহী অস্কার গ্রাও এই ইঙ্গিত দিয়েছেন বলে জানিয়েছে ইএসপিএন ও স্কাই স্পোর্টস।

গ্রীষ্মকালীন দলবদলের সময় তারকা এই মিডফিল্ডারের জন্য লিভারপুলকে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেই ব্যর্থ হয়েছিল বার্সেলোনা। বিভিন্ন গণমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

যদিও কুতিনহোর আগ্রহ ছিল বার্সেলোনার প্রতি। কিন্তু ট্রান্সফার উইন্ডোর শেষের দিকে বার্সেলোনার কাছ থেকে প্রস্তাব আসায় তাতে সাড়া দেয়নি লিভারপুল। কিন্তু বার্সার প্রধান নির্বাহী জানিয়েছেন এখনো তারা আশা ছেড়ে দেননি।

এক সংবাদ সম্মেলনে গ্রাও বলেছেন, ‘আমরা কুতিনহোকে দলে নিয়ে প্রস্তুত আছি। অথবা এই স্থানে জানুয়ারিতে অন্য কোন খেলোয়াড়কে নিব। আমাদের কাছে অর্থ আছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে দলের ব্যবস্থাপনার আগ্রহ রয়েছে কুতিনহোর প্রতি। এজন্য সম্ভাব্য সব ধরনের চেষ্টাই আমরা করবো। একটি সেরা দল গড়তে যা কিছু করণীয় আমরা করবো।’

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে দলের অন্যতম সেরা তারকা নেইমারকে হারিয়ে অনেকটাই বিপাকে পড়েছিল কাতালান জায়ান্টরা। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে পিএসজির কাছে ছেড়ে দেয় বার্সা। তবে ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ওসমান ডেম্বেলেকে দলে ভিড়িয়ে নেইমারের অনুপস্থিতি কিছুটা হলেও পূরণ করেছে বার্সেলোনা।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন