সর্বশেষ
রবিবার ৭ই শ্রাবণ ১৪২৫ | ২২ জুলাই ২০১৮

জামালপুরে জামাত-শিবির বিরোধী বিক্ষোভ মিছিল

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭

1908873294_1507810499.jpg
জামালপুর প্রতিনিধি :
জামালপুরে জামাত-শিবিরের হরতাল ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামালপুর শহর স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

এ উপলক্ষে জামালপুর শহর স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা আজ বৃহস্পতিবার দুপুরে শহরের বাইপাস মোড়ে মিলিত হয়। পরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর নেতৃত্বে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

পরে শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি পৌর কাউন্সিলর মো. সুুরুজ্জামান ও যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এহছানুল হক জনি, ছাত্রলীগনেতা সাবেক ভিপি জিল্লুর রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ আরো অনেকে।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী জামাত-শিবিরের হরতাল সারাদেশবাসী প্রত্যাখান করেছে। জামালপুরের কোথাও হরতাল পালিত হয়নি। বক্তারা স্বাধীনতাবিরোধী জামাত-শিবিরের হরতাল ও অপতৎপরতাসহ বিএনপি’র দেশবিরোধী সকল প্রকার নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য সর্বস্তরের মানুষদের সজাগ থাকার আহ্বান জানান।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন