bdlive24

‘জানুয়ারিতে ওজিল ও সানচেজ আর্সেনাল ছাড়তে পারে’

শুক্রবার অক্টোবর ১৩, ২০১৭, ০৬:৫৭ এএম.


‘জানুয়ারিতে ওজিল ও সানচেজ আর্সেনাল ছাড়তে পারে’

বিডিলাইভ ডেস্ক: জানুয়ারিতে দল বদলের জানালা উন্মুক্ত হলেই তারকা খেলোয়াড় অ্যালেক্সিস সানচেজ ও মেসুত ওজিল আর্সেনাল ছাড়তে পারে বলে বৃহস্পতিবার মন্তব্য করেছেন গানারদের কোচ আর্সেন ওয়েঙ্গার।

চলতি মৌসুম শেষে দু’জনেরই বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। তাদের সঙ্গে এখনো নতুন কোন চুক্তি সম্পাদিত হয়নি। ফলে তারা উন্মুক্তভাবেই যে কোন ক্লাবে চলে যেতে পারবে।

ওয়াটফোর্ডের বিপক্ষে শনিবারের ম্যাচ নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দুই খেলোয়াড়কে বিক্রির বিষয়ে আর্সেনাল কোন সুনির্দিষ্ট সময় নির্ধারণ করেছে কিনা জানতে চাইলে জবাবে কোচ বলেন, ‘এখনো পর্যন্ত সে রকম কিছু হয়নি।’

২০১৪ সালের জুলাইয়ে বার্সেলোনা ছেড়ে আর্সেনালে যোগ দেন চিলির স্ট্রাইকার সানচেজ। একবছর পর রিয়াল মাদ্রিদ ছেড়ে প্রিমিয়ার লিগের এই জায়ান্ট ক্লাবে যোগ দেন জার্মানির ওজিল। তাদের দলে পেয়ে আর্সেনালের সমর্থকরা উজ্জীবিত হলেও দুইজন মিলে দূর করতে পারেনি ১৪ বছর ধরে আর্সেনালের প্রিমিয়ার লিগ শিরোপার আক্ষেপ।

সানচেজের সঙ্গে এরই মধ্যে শীর্ষ কয়েকটি ক্লাবের সঙ্গে আলাপ আলোচনা শুরু হয়েছে, যাদের মধ্যে ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) রয়েছে। এদিকে চলতি সপ্তাহর শুরুর দিকে ওজিলের এজেন্ট এরকুট সগুট ইঙ্গিত করেছেন যে আর্সেনালের সঙ্গেই ইতিবাচক আলোচনা চলছে।

ওয়েঙ্গার বলেন, ‘হ্যাঁ এটি বুঝাপড়ার বিষয়। আমি সব সময় বলে আসছি যে গত বছর আমরা তাদের সঙ্গে চুক্তি নবায়ন করতে পারিনি মানে এর অর্থ এটি নয় যে তারা ক্লাব ছেড়ে চলে যাবেই। দুজন খেলোয়াড়ই এখানে বেশ খোশ মেজাজে আছেন। পরিস্থিতি মোড় নিতে পারে বলে ধারণা করছি’।


ঢাকা, অক্টোবর ১৩(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.