সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭

2126725375_1507859933.jpg
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মনিরুজ্জামান শাহিন ওরফে বন্দুক শাহিন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটে শহরের গলাচিপা এলাকার গোয়ালিয়া খাল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে এক বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বন্দুক শাহিন শহরের গলাচিপার বোয়ালিয়া খাল এলাকায় অবস্থান করছে বলে খবর পায়। এ সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম বন্দুক শাহিনকে গ্রেফতার করতে অভিযান চালায়। এসময় বন্দুক শাহিন পুলিশের উপস্থিতে টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা জবাবে গুলি ছোঁড়ে। এতে শাহিন গুলি বিদ্ধ হয়। পরে পুলিশের আরেকটি টিম ঘটনাস্থলে পৌঁছে শাহিনের লাশ উদ্ধার করে।

ওসি মাহবুবুর রহমানের দাবি, বন্দুকযুদ্ধে তিনি ও এসআই মিজানুর রহমান আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন জানান, বন্দুক শাহিন পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর আগে তাকে গ্রেফতারের জন্য বেশ কয়েকবার অভিযান চালানো হয়েছিল এবং অভিযানের সময় পুলিশের সঙ্গে কয়েক দফা সংঘর্ষের ঘটনাও ঘটে। কিন্তু তাকে গ্রেফতার করা যায়নি। বৃহস্পতিবার বন্দুক যুদ্ধে শাহিন নিহত হয়েছে।


ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন