bdlive24

স্যামসাং ছাড়ছেন প্রধান নির্বাহী

শুক্রবার অক্টোবর ১৩, ২০১৭, ১১:৪৯ এএম.


স্যামসাং ছাড়ছেন প্রধান নির্বাহী

বিডিলাইভ রিপোর্ট: স্যামসাংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা ওউন ওহিউন পদত্যাগের ঘোষণা দিয়েছেন। দুর্নীতির অভিযোগে স্যামসাং গ্রুপের উত্তরাধিকারী জে ইয়ং লির কারাদণ্ডের পর স্যামসাং ইলেকট্রনিকসের ভাইস চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছিলেন তিনি।

ওউন ওহিউন ২০১৮ সালের মার্চে স্যামসাংয়ের প্রধান নির্বাহীর পদ এবং প্রতিষ্ঠানের বোর্ড থেকে সরে যাবেন। কর্মীদের উদ্দেশে লেখা এক চিঠিতে তিনি বলেন, এটা এমন একটা সিদ্ধান্ত যা নিয়ে আমাকে অনেক ভাবতে হয়েছে। এটা কোনো সহজ সিদ্ধান্ত নয়।

তিনি আরো বলেন, যেহেতু আমরা নজিরবিহীন সংকটের মুখোমুখি হয়েছি, আমি বিশ্বাস করি দ্রুত পরিবর্তিত প্রযুক্তি শিল্প থেকে উদ্ভূত চ্যালেঞ্জে ভালো সাড়া দিতে এখনই প্রতিষ্ঠানকে নতুন স্পৃহা এবং নতুন তারুণ্য নিয়ে নতুনভাবে শুরু করতে হবে।

এখন প্রতিষ্ঠানে আগের যে কোনো সময়ের চেয়ে নতুন নেতৃত্বের প্রয়োজন বলেও উল্লেখ করেন তিনি। ওই চিঠিতে তিনি আরো বলেন, আমরা একসঙ্গে বিশ্বের সবচেয় গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠানকে তৈরি করেছি। এটা যে কতটা গর্বের বিষয় তা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। কিন্তু এখন প্রতিষ্ঠানের জন্য নতুন নেতৃত্বের প্রয়োজন। আর সেজন্য আমাকে এখনই আমার জীবনের পরবর্তী অধ্যায়ে সরে যেতে হবে।

২০১২ সাল থেকে স্যামসাংয়ের প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করছেন ওউন ওহিউন। তিনি ১৯৮৫ সালে প্রতিষ্ঠানে যোগ দেন।


ঢাকা, অক্টোবর ১৩(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.