সর্বশেষ
রবিবার ৯ই বৈশাখ ১৪২৫ | ২২ এপ্রিল ২০১৮

নোয়াখালীতে সিএনজি মালিক-শ্রমিকের শোডাউন

শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭

778654320_1507890309.jpg
নোয়াখালী প্রতিনিধি :
১৪ অক্টোবর নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের এমপি একরামুল করিম চৌধুরীর জেলা শহরের কদমতলী এলাকার নির্বাচনী প্রস্তুতি জনসভা অনুষ্ঠিত হবে।

এ জনসভাকে কেন্দ্র করে নোয়াখালী সিএনজি মালিক সমিতি ও শ্রমিকের উদ্যোগে প্রায় ৮ শতাধিক সিএনজি নিয়ে এক বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় শোভাযাত্রাটি সোনাপুর জিরো পয়েন্ট থেকে মাইজদীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে সোনাপুর এসে শেষ হয়। এসময় নৌকার শ্লোগানে গোটা শহর মুখরিত হয়ে উঠে।

শোভাযাত্রাটি পরিচালনা করেন নোয়াখালী সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. কামাল উদ্দিন। এতে সিএনজি শ্রমিকলীগের সভাপতি সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক রাশেদ রানা, সাংগঠনিক সম্পাদক পলাশ, জেলা যুবলীগের সদস্য আবু সাইদ কাউসার, যুবলীগ নেতা রিকু, ছাত্রলীগ নেতা আরিফ খান হৃদয়সহ প্রায় ৪ হাজার শ্রমিক নেতাকমী, কর্মচারী উপস্থিত ছিলেন।

এ সময় এক সংক্ষিপ্ত সমাবেশে শ্রমিকের উদ্দেশ্যে নোয়াখালী সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. কামাল উদ্দিন বলেন, ১৪ অক্টোবর জনসভাকে সফল করার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের নেতা নোয়াখালী মাটি ও মানুষের আস্থার প্রতীক জননেতা একরামুল করিম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জেলার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। নোয়াখালীতে একরাম চৌধুরীর কোনো বিকল্প নেই। তিনিই একমাত্র জেলা উন্নয়নের রুপকার।

ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে