সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা ভাদ্র ১৪২৫ | ১৬ আগস্ট ২০১৮

উন্মুক্ত হলো ৪ ক্যামেরার নুবিয়া জেড১৭ মিনিএস

শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭

874243187_1507894922.jpg
বিডিলাইভ ডেস্ক :
চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই’র স্মার্টফোন ব্র্যান্ড নুবিয়া চার ক্যামেরাযুক্ত নতুন স্মার্টফোন উন্মুক্ত করেছে। নুবিয়া জেড১৭ মিনিএস স্মার্টফোনটি পূর্বেকার জে১৭ মিনির পরবর্তী সংস্করণ হিসেবে বাজারে আসছে।

নুবিয়া জেড১৭ মিনিএস স্মার্টফোনে ১০৮০*১৯২০ পিক্সেল রেজ্যুলেশনসহ ৫.২ ইঞ্চি ডিসপ্লে আছে। ডিসপ্লে রক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩-এর লেয়ার আছে। অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৫৩ প্রসেসরযুক্ত স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলে। এতে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ আছে।

মেটাল ইউনিবডি ডিজাইন এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ ফোনটিতে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা। ডুয়াল সিম সমর্থিত ফোনটিতে ডুয়াল সেলফি ক্যামেরাও আছে। ডুয়াল রিয়ার ক্যামেরার প্রতিটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর আছে। আর সেলফি ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল এবং অন্যটি ৫ মেগাপিক্সেল। ফোনটিতে ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি বিদ্যমান।

ব্লাক গোল্ড এবং ডিপ ব্লু রঙে ৩০৪ মার্কিন ডলারে স্মার্টফোনটি বাজারে আসবে। স্মার্টফোনটি প্রিঅর্ডার করা যাবে। এটি ১৯ অক্টোবর থেকে বিক্রি শুরু হবে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন