সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

মুশফিককে নিয়ে দুঃশ্চিন্তা?

2017-10-18 06:06:17

2113142069_1508285177.jpg
বিডিলাইভ ডেস্ক :
সিরিজের প্রথম ম্যাচে মুশফিকুর রহিমের ১১৬ বলে ১১০ রানের ঝকঝকে ইনিংসের ওপর ভর করে সম্মানজনক স্কোর দাঁড় করিয়েছিল বাংলাদেশ।  মুশফিক  ভালো খেলায় ব্যাটিং নিয়ে চিন্তাটা কম ছিল টাইগার সমর্থকদের। তবে হুট করেই আবার তাদের চিন্তাটা বেড়ে গেল।

শোনা যাচ্ছে মুশফিক নাকি হ্যামস্ট্রিংয়ে চোটে পড়েছেন। এই কারণে দ্বিতীয় ওয়ানডেতে নাও খেলতে পারেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এমনটা হলে দ্বিতীয় ওয়ানডের আগে সেটা বাংলাদেশের ক্রিকেটের জন্য সত্যিই বড় একটা ধাক্কা।  

কিম্বার্লিতে বাংলাদেশ হারলেও মুশফিকের ব্যাটিংই দলের মান-সম্মান বাঁচিয়ে দেয়। তবে সেই মুশফিকই দ্বিতীয় ম্যাচের আগে ইনজুরিতে ভুগছেন। শোনা যাচ্ছে, পায়ের পেশিতে টান পেয়েছেন তিনি। আজ নাকি অনুশীলনও করেননি মুশি।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, প্রথম ম্যাচেই নাকি হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন মুশফিক। এখনো পুরোপুরি সেরে ওঠেননি তিনি। আশা করা যাচ্ছে, দ্বিতীয় ম্যাচের আগেই সেরে উঠবেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তবে তাকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ বাংলাদেশ।

প্রথম ম্যাচে বাংলাদেশের দেওয়া ২৭৮ রান তাড়া করতে নেমে একটিও উইকেট হারায়নি দক্ষিণ আফ্রিকা। ওয়ানডে ইতিহাসে এত বেশি রান করে ১০ উইকেটে হারের নজির আর একটিও নেই। সপ্তম দল হিসেবে ২০০ রানের বেশি করে ১০ উইকেটে হারল বাংলাদেশ।

ঢাকা, 2017-10-18 06:06:17 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 0 বার পড়া হয়েছে