bdlive24

মন্ট্রিয়েলে রোহিঙ্গাদের সহায়তায় চ্যারেটি ফান্ড ‘রেইজিং গালা’

বুধবার অক্টোবর ১৮, ২০১৭, ১০:০৯ এএম.


মন্ট্রিয়েলে রোহিঙ্গাদের সহায়তায় চ্যারেটি ফান্ড ‘রেইজিং গালা’

প্রবাসী ডেস্ক: বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শিশুদের জীবন রক্ষাসহ মানবিক সহায়তা প্রদানের লক্ষ্যে "হেল্প রোহিঙ্গা সেভ দ্যা হিউম্যানিটি" ক্যাম্পেইনের অংশ হিসেবে চ্যারেটি ফান্ড ‘রেইজিং গালা’ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশি কানাডিয়ান এমবিসি আয়োজিত এ অনুষ্ঠানটি গত রোববার (১৫ই অক্টোবর) মন্ট্রিয়াল পার্কভিউ রিসিপশন হলে সফল ভাবে সম্পন্ন হয়।

মন্ট্রিয়ালে প্রথমবারের মতো একদল উদ্যমী তরুণের উদ্যোগে রোহিঙ্গাদের মানবিক সাহায্য প্রদানের লক্ষ্যে ফান্ড রেইজিং গালা সফল হয়। অনুষ্ঠানে তরুণদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। তরুণ প্রকৌশলী এ্যাম্বেসিয়ান আনোয়ার এইচ তালুকদারের চমৎকার পাওয়ার পয়েন্ট উপস্থাপনার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে তরুণ ব্যবসায়ী এ্যাম্বেসিয়ান রাসেল মির্জা তার শুভেচ্ছা বক্তব্যে অনুষ্ঠানে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য শুভেচ্ছা জানান। পরে মন্ট্রিয়াল বাংলাদেশি কানাডিয়ান-এমবিসি গঠন সম্পর্কে বক্তব্য রাখেন তরুণ ব্যবসায়ী এ্যাম্বেসিয়ান জুয়েল উদ্দিন। ব্যবসায়ী এ্যাম্বেসিয়ান হুমায়ুন পাটুয়ারী উপস্থিত সকলকে এমবিসির পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য কৃতজ্ঞতা জানান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে কাউন্সিলর মেরিডোরাস ব্যুরো মেয়র স্যামসং, পৌর রাজনীতিবিদ ও সাংবাদিক রনি ইউসুফ, মিস্টার রফিক, কমিউনিটি নেতা আব্দুল মোতালেব, জিয়াউল হক জিয়া, এজাজ আক্তার তৌফিক, লাভলু আকন ও হাফিজুর রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ভারতীয় ইন্ডিয়ান আইডল ফাইনালিস্ট অমিত পল, মন্ট্রিয়ালের সঙ্গীত শিল্পী আশরাফুল পাভেল, অমিত ও পাভেল। পুরো অনুষ্ঠানটি নাগরিক টিভির ফেইসবুক লাইভে সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানটির মিডিয়া কভারেজে সময় টিভির মন্ট্রিয়ালের প্রতিনিধি শরিফ ইকবাল চৌধুরী, এনআরবি টেলিভিশনের প্রতিনিধি কাজী আলম বাবু, দেশের আলোর প্রতিনিধি জিয়াউল হক জিয়া, ফ্রিল্যান্স সাংবাদিক তোফাজ্জল হোসেন পরাগ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন এ্যাম্বেসিয়ান পাপিয়া চৌধুরী, রশিদা জাহান সুইটি ও সাবরিনা ত্র্যনি।


ঢাকা, অক্টোবর ১৮(বিডিলাইভ২৪)// এস এ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.