bdlive24

নেইমারের ক্যারিয়ারে ‘আলভেজ ছায়া’

রবিবার অক্টোবর ২২, ২০১৭, ০৬:৪১ পিএম.


নেইমারের ক্যারিয়ারে ‘আলভেজ ছায়া’

বিডিলাইভ ডেস্ক: খুব অল্প সময়েই বিশ্ব ফুটবলে জনপ্রিয়তার আসন পেয়ে যান নেইমার।

সান্তোস হয়ে যোগ দেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। সেখান থেকে গত ৪ আগস্ট ৫ বছরের চুক্তিতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। সেজন্য বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজ পরিশোধ করতে হয় ফরাসি ক্লাবকে।

বার্সায় থাকাকালে একশর বেশি গোল করেন নেইমার। ক্যাম্প ন্যু’তে থাকাকালে দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়নস লিগসহ মোট আটটি শিরোপা ছুঁয়ে দেখার সৌভাগ্য হয় নেইমারের।

নেইমার বার্সা থেকে যাওয়ার পর বের হয় ভেতরের খবর। দানি আলভেজের কথায় রিয়ালে না গিয়ে সে সময় বার্সাতে যোগ দিয়েছিলেন নেইমার। আবার আলভেজের প্রভাবেই নাকি বার্সা ছেড়ে পিএসজিতে যান ব্রাজিলিয়ান তারকা। বার্সা ছাড়ার খবর সবার আগে আলভেজকেই বলেছেন নেইমার।

অর্থাৎ বার্সাতে যোগ দেয়া এবং বার্সা থেকে বের হওয়ার পেছনে হাত রয়েছে আলভেজের। স্প্যানিশ গণমাধ্যমগুলো এমন সংবাদ বেশ ফলাও করেই ছেপেছে। সবশেষ গত মাসে পেনাল্টি নিয়ে কাভানির সঙ্গে কথা কাটাকাটি হয় নেইমারের। ওই ঘটনায়ও রয়েছে আলভেজের ছায়া।

সেদিন লিঁও’র বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু নেইমারের স্বদেশী বন্ধু দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। কাভানি সেটিও হতে দেননি। নিজেই কিক নেন। এনিয়ে ত্রিমুখী তর্কে জড়ান কাভানি, আলভেজ ও নেইমার।


ঢাকা, অক্টোবর ২২(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.