bdlive24

গাজীপুরে উজ্জ্বল হত্যার দায়ে ২ জনের ফাঁসি

মঙ্গলবার অক্টোবর ৩১, ২০১৭, ০১:২৯ পিএম.


গাজীপুরে উজ্জ্বল হত্যার দায়ে ২ জনের ফাঁসি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে উজ্জ্বল চন্দ্র মনিদাস নামে এক ওয়ার্কশপ মিস্ত্রিকে হত্যার দায়ে দুইজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সাথে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। এ মামলার অপর এক আসামিকে খালাস দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় ঘোষণা করেন। তিনি এক বছরেরও কম সময়ে এই মামলার রায় ঘোষণা করেন।

অন্য একটি ধারায় দুই আসামিকে আরও পাঁচ বছর করে সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা করে জরিমানা করেছে আদালত। জরিমানা না দিলে তাদের আরও এক মাস করে কারাগারে থাকতে হবে।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও মধ্যপাড়া এলাকার মো. মোস্তফার ছেলে শাকিল (২০) ও তরগাঁও ঋষিপাড়া এলাকার স্বপন চন্দ্র মনিদাসের ছেলে সঞ্জীবন চন্দ্র (২৩)। আসামিরা রায় ঘোষণার সময় আদালতে ছিলেন।

উল্লেখ্য, মামলার নথি থেকে জানা যায়, উজ্জ্বলের এক স্বজনের সঙ্গে আসামি সঞ্জীবনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে দ্বন্দ্বের জেরে ২০১৬ সালের ১৭ নভেম্বর রাতে উজ্জ্বলকে স্থানীয় শ্মশানঘাটে ডেকে নিয়ে শাকিল ও সঞ্জীবন তাকে গলাকেটে হত্যা পর লাশ শীতলক্ষ্যা নদীতে ফেলে দেন। আর তার মোবাইল ফোন ভবতোষ মল্লিকের কাছে বিক্রি করেন।

এর দুই দিন পর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত উজ্জ্বলের ভাই উত্তমচন্দ্র কাপাসিয়া থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেন।


ঢাকা, অক্টোবর ৩১(বিডিলাইভ২৪)// জে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.