সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

এম কে আনোয়ারের মৃত্যু‌তে ইতালীস্থ পা‌লের‌মো বিএন‌পির শোক সভা

মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০১৭

1532073855_1509468744.jpg
বিডিলাইভ ডেস্ক :
ইতালীস্থ পা‌লের‌মো বিএন‌পি সোমবার এক শোক সভা ও দোয়া মাহ‌ফি‌লের আয়োজন করে। পা‌লের‌মো বিএন‌পির সভাপ‌তি আনোয়ার হো‌সেন ভূইয়ার সভাপ‌তি‌ত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আকবর হো‌সেন মাসুদ আক‌নের প‌রিচালনায় প্রধান অ‌তি‌থি ছি‌লেন সংগঠ‌নের প্রধান উপদেষ্টা মাওলানা আলাউ‌দ্দিন। সভায় ভি‌ডিও কনফা‌রে‌ন্সে শোকবাণী জানান যুক্তরাজ্য বিএন‌পির সভাপ‌তি এম, এ মা‌লেক ও ইতালী বিএন‌পির ভারপ্রাপ্ত সভাপ‌তি আমিনুর রহমান সালাম।

শোক সভায় উপ‌স্থিত ছি‌লেন, উপদেষ্টা  সা‌নি ভূইয়া, হা‌বিবুর রহমান হা‌বিব, ময়না মিয়া, আবুল কালাম আজাদ, আলতাফ মির্জা ও মাওলানা জ‌হির উদ্দিন।

এ সময় বক্তারা ব‌লেন, এম,‌কে আনোয়ার শুধু জাতীয়তাবাদী দ‌লের নেতাই ছি‌লেন না, তার মৃত্যু‌তে আমরা হা‌রি‌য়ে‌ছি একজন অ‌ভিভাবক‌কে। বক্তারা আরও ব‌লেন, তি‌নি আমা‌দের মা‌ঝে না থাক‌লেও তার আদর্শে রাজনী‌তি ক‌রে তার শেষ চাওয়া গণতন্ত্র‌কে পুনঃজাগরন কর‌তে হ‌বে।

সভায়  উপ‌স্থিত ছি‌লেন, পা‌লের‌মো বিএন‌পির সহ-সভাপ‌তি লোকমান হো‌সেন, সে‌লিম উল্লা, হাসান নূর চৌধুরী, বুরহান উদ্দিন, হা‌লিম তালুকদার, জামাল হাসান তালুকদার, মাহাতাবুর রহমান চৌধুরী, আজাদ চৌধুরী, স‌ফিকুল ইসলাম, মোতাহার হো‌সেন, কামাল হো‌সেন মিঠু, এস, এম জ‌লিল, ইকবাল হো‌সেন প্রমূখ।

সভায় বর্তমান সরকা‌রের তীব্র নিন্দা জা‌নি‌য়ে ব‌লেন, দেশ‌নেত্রী বেগম জিয়ার গা‌ড়ি বহ‌রে হামলা ও দলীয় নেতাকর্মী‌দের গ্রেপ্তার এবং সাংবা‌দিকদের উপর হামলা ক‌রে দে‌শের বর্তমা‌ন দুরাবস্থা বিশ্ববাসীর কা‌ছে তু‌লে ধ‌রে‌ছে।






ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ১১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন