bdlive24

টেকনাফে কোটি টাকার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

শুক্রবার নভেম্বর ০৩, ২০১৭, ০৯:৩৭ এএম.


টেকনাফে কোটি টাকার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফের সাবরাং নয়াপাড়া সীমান্ত পয়েন্ট থেকে ৯০ লক্ষ ৩১ হাজার ৫০০ টাকা মূল্যের ৩০ হাজার ৯৫ পিস ইয়াবাসহ ৩ জন রোহিঙ্গাকে আটক করেছে দমদমিয়া বিওপির বিজিবি।

বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টায় টহল দল সীমান্তের নাফ নদীতে হস্তচালিত নৌকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় তাদের ব্যবহৃত নৌকা ও মোবাইল সেট জব্দ করা হয়েছে।

আটককৃত রোহিঙ্গা নাগরিকরা হলেন মিয়ানমারের মংডু খাঁরিপাড়া মৃত নজির আহমদের পুত্র মোঃ আবদুস শুকুর (২৪), মোঃ সলিম উল্লাহর পুত্র মোঃ হায়াত উল্লাহ (২০), মোঃ ছোপেলের পুত্র মোঃ আরেছ (২০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবি’র পরিচালক অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আরিফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির নিয়মিত টহল দল নাফ নদীতে মিয়ানমার থেকে আসা হস্তচালিত নৌকা ঘেরাও করলে নৌকায় অবস্থানরত ৩ রোহিঙ্গা নাগরিক প্যারাবন দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও বিজিবির চেষ্টায় তাদের আটক করা সম্ভব হয়।

পরে ধৃতদের স্বীকারোক্তি অনুযায়ী নৌকাটি তল্লাশি করে ৯০ লক্ষ ৩১ হাজার ৫০০ টাকা মূল্যের ৩০ হাজার ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অবৈধ অনুপ্রবেশ ও ইয়াবা বহনের অপরাধে পৃথক ২ টি মামলা দায়ের করা হয় এবং জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও মোবাইল ফোনসহ টেকনাফ মডেল থানায় সোপর্দ এবং আটককৃত নৌকা হ্নীলা শুল্ক অফিসে জমা করা হয়েছে।


ঢাকা, নভেম্বর ০৩(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.