bdlive24

বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা

সোমবার নভেম্বর ০৬, ২০১৭, ০৭:৪০ পিএম.


বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা

বিডিলাইভ রিপোর্ট: রাজধানীর বাড্ডা এলাকায় বোনের বাসায় বেড়াতে এসে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম মীর ফাতেমাতুজ জোহরা লিখি (৩০)।

আজ সোমবার বিকালে এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মৃত মীর ফাতেমাতুজ জোহরা লিখির ভগ্নিপতি নজরুল ইসলাম বলেন, আজ দুপুর একটার সময়ে সবার অজান্তে লিখি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে আমরা দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল সাড়ে তিনটার সময়ে মৃত ঘোষণা করেন।

নজরুল ইসলাম বলেন, প্রায় আট বছর আগে যশোরের ঝিকরগাছার রাজু সরদার নামের এক যুবকের সঙ্গে লিখির পারিবারিকভাবে বিয়ে হয়। তার স্বামী রাজু সরদার বেকার ও মাদকাসক্ত। এবং সংসারে তাদের কোন সন্তান ছিলনা। একারণেই লিখি সব সময়ে মানসিকভাবে অশান্তি থাকত। মাসে প্রায় একবার তার বোনের উত্তর বাড্ডার স্বাধীনতা স্বরণীর বাসায় বেড়াতে আসত লিখি।

তবে তার আত্মহত্যার প্রকৃত কোন কারণ জানাতে পারেননি নজরুল ইসলাম। নজরুল ইসলাম আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সুবেদার হিসেবে প্রায় চার থেকে পাঁচমাস আগে অবসর নেয় বলেও জানান তিনি।

মৃত মীর ফাতেমাতুজ্জ জোহরা ওরফে লিখির বাবার বাড়ি পাবনা জেলার সাথিয়া থানার ভূঁইখালী গ্রামে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃত লিখির লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।


ঢাকা, নভেম্বর ০৬(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.