সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

কমলাপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ পুলিশ আহত

সোমবার, নভেম্বর ৬, ২০১৭

665144907_1509988783.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর কমলাপুর রেলস্টেশন এলাকায় ছিনকারীদের গ্রেপ্তার অভিযানের সময়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (৩৫) ও সুজাত উল্লাহ নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার রাতে এ ঘটনা ঘটে। আহত বিল্লাহ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক ও সুজাত উল্লাহ কনেস্টেবল পদে কর্মরত রয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের অপারেশন থিয়েটারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মেডিকেল প্রতিবেদক জানান, আজ সোমবার রাত আটটার সময়ে ডিবি পুলিশের একটি দল আহত অবস্থায় বিল্লালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। জানা যায়, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল আজ সোমবার সন্ধ্যায় কমলাপুর রেলস্টেশন এলাকায় ছিনতাইকারীদের গ্রেপ্তারে একটি অভিযান চালাচ্ছিল। ওই সময়ে এক ছিনতাইকারী একটি ছুরি দিয়ে বিল্লালের নাভির গোড়ায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। তার কপালেও আঘাতের চিহ্ন দেখা গেছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য নেওয়া হয়। অন্যদিকে সুজাত উল্লাহও ছিনতাইকারীদের ভারী বস্তুর আহত হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ঢাকা মেডিকেলে আসা গোয়েন্দা সদস্যরা। তবে গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম পরিচয় জানাতে রাজি হয়নি তারা।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এর বাইরে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

ঢাকা, সোমবার, নভেম্বর ৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন