সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭

1257317994_1510058333.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর হাজারীবাগ থানার সামনে পুলিশের জন্য নির্মিত একটি ভবনের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মোস্তাদুল ব্যাপারী (২৮)। তিনি সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছেন।

মৃত মোস্তাদুল ব্যাপারীর ভাগিনা দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পাইলিংয়ের কাজ করার সময় জেনারেটরের তার লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয় মোস্তাদুল। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে ৫টার সময় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি হাজারীবাগ থানা কম্পাউন্ড এলাকায়ই বাস করতেন বলেও জানান দেলোয়ার। এক ভাই চার বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। মৃত মোস্তাদুল ব্যাপারী ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার চৌরালী গ্রামের কদর আলী ব্যাপারীর ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃত মোস্তাদুল ব্যাপারীর লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // ম. উ এই লেখাটি ১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন