সর্বশেষ
শনিবার ৫ই কার্তিক ১৪২৫ | ২০ অক্টোবর ২০১৮

গুলশানে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭

1062936698_1510068044.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর গুলশান এলাকায় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাসেল (৩৪) এবং মো. হুমায়ুন খান (২৭)।

গতকাল সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে ১৪১৬ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১ এর একটি দল গতকাল সোমবার রাত সোয়া ১১টার দিকে গুলশান এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময়ে র‌্যাব জানতে পারে, সংঘবদ্ধ একটি মাদক ব্যবসায়ী চক্র অনুমোদনবিহীন বিদেশি মদের একটি চালান নিয়ে গুলশান এলাকায় অবস্থান করছে। পরে রাত ১২টার সময় গুলশানের ১০৮ নম্বর সড়কে চেকপোস্ট বসিয়ে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান এবং একটি প্রাইভেট কারসহ দুটি গাড়ি আটক করে। এ সময়ে মাদক ব্যবসায়ী রাসেল ও হুমায়ুনকে গ্রেপ্তার করে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সাক্ষীদের উপস্থিতিতে গাড়ি তল্লাশি করে কাভার্ড ভ্যান থেকে ১২০০ ক্যান বিয়ার ও প্রাইভেট কারের পিছনের ডালা থেকে ২১৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৯৫ হাজার ৬০০ টাকা।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, কাভার্ড ভ্যানে মাদকদ্রব্যের চালানটি রাজধানীর শ্যামপুর এলাকায় এবং প্রাইভেট-কারের চালানটি রাজধানীর বাড্ডা এলাকায় নিয়ে যাচ্ছিল।

গ্রেপ্তারকৃত মো. রাসেল ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার জুলবাড়িয়া গ্রামের মো. বাবর আলীর ছেলে। এবং হুমায়ুন শরীয়তপুর জেলার সদর থানার সন্তোষপুর গ্রামের ইসকান খানের ছেলে। তারা দুইজনেই রাজধানীর ভাটারা থানার সাঈদনগর এলাকায় বসবাস করতেন।

ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন