bdlive24

রাবিতে ভর্তি জালিয়াতি সম্পর্কে কর্তৃপক্ষের সতর্কবার্তা

মঙ্গলবার নভেম্বর ০৭, ২০১৭, ১০:৩১ পিএম.


রাবিতে ভর্তি জালিয়াতি সম্পর্কে কর্তৃপক্ষের সতর্কবার্তা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের কাছে এসএমএস পাঠানোর মাধ্যমে তাদের মেধাক্রম পরিবর্তন করে ভর্তির সুযোগ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা দাবি সম্পর্কিত সংবাদপত্রে প্রকাশিত খবরটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিতে এসেছে।

এই প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সুস্পষ্ট বক্তব্য হচ্ছে, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কোন প্রার্থীর কাছ থেকে টাকা-পয়সা দাবি করে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কোনো এসএমএস পাঠানো হয়নি এবং ভর্তি পরীক্ষার মেধাক্রম পরিবর্তন/পরিমার্জনের কোন সুযোগ নেই। ভর্তি পরীক্ষায় নির্বাচিত ছাত্র-ছাত্রীদের পরীক্ষার মাধ্যমে অর্জিত মেধাক্রমই চূড়ান্ত।

উত্তীর্ণ ছাত্র-ছাত্রীগণ তাদের সাক্ষাতকার সম্পন্ন করতে অনুষদ কর্তৃপক্ষ কর্তৃক চূড়ান্তভাবে নির্বাচিত হয় এবং কেবলমাত্র নির্বাচিত ছাত্র-ছাত্রীরাই বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা মোতাবেক প্রযোজ্য চার্জসমূহ (হল/বিভাগ/অন্যান্য) ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিংয়ে জমাদানের মাধ্যমে ভর্তি প্রক্রিয়া সমাপ্ত করবে। এ বিষয়ে মধ্যস্থতায় অবতীর্ণ কোন অসৎ ব্যক্তি বা প্রতিষ্ঠান কিংবা জালিয়াত চক্র থেকে সংশ্লিষ্টদেরকে সাবধানতা অবলম্বন করার পরামর্শ প্রদান করা যাচ্ছে।


ঢাকা, নভেম্বর ০৭(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.