সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

কামরাঙ্গীরচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার চেষ্টা

বুধবার, নভেম্বর ৮, ২০১৭

365018344_1510115589.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর কামরাঙ্গীরচরে যৌতুকের দাবিতে মোসাম্মৎ লিপি আক্তার (২৫) এক গৃহবধূকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

গৃহবধূ লিপিক গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

দগ্ধ লিপি আক্তারের দুলাভাই মহিউদ্দিন বলেন, লিপি কামরাঙ্গীচরের আলীনগরে স্বামীর বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করত। গতকাল মঙ্গলবার রাত আড়াইটার দিকে তার স্বামী জাহাঙ্গীর হোসেন তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ করেছে লিপি।

পরে তাকে দগ্ধ অবস্থায় রাত সোয়া তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

মহিউদ্দিন বলেন, লিপির বাবা-মা কেউ বেঁচে নেয়। সে আমার বাসায় থেকেই বড় হয়েছে। প্রায় ১০ বছর আগে পারিবারিকভাবেই জাহাঙ্গীর হোসেনের সঙ্গে লিপির বিয়ে দেওয়া হয়। তারপর থেকেই যৌতুকের কারণে বিভিন্ন সময় মারধোর করত।

জাহাঙ্গীর হোসেন একজন মাদকাসক্ত ও বেকার। এ ঘটনায় লিপির শাশুড়ি সালমা বেগম ও তার ননদের ইন্ধনেই জাহাঙ্গীর এই কাজ করেছে বলেও জানায় মহিউদ্দিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দগ্ধ লিপি বর্তমানে বার্ন ইউনিটের অবজারভেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

ঢাকা, বুধবার, নভেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন