bdlive24

নোবিপ্রবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত, তদন্ত কমিটি গঠিত

বুধবার নভেম্বর ০৮, ২০১৭, ০৭:০৮ পিএম.


নোবিপ্রবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত, তদন্ত কমিটি গঠিত

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পার্শ্ববর্তী ও অদূরে দোকানপাট, বাড়িঘর, স্থাপনা, যানবাহনে হামালা এবং ভাংচুরের ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় কাউন্সিলরসহ গণ্যমান্যদের অংশগ্রহণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (৮ নভেম্বর ২০১৭) মাননীয় উপাচার্যের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর ২০১৭ তারিখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বহিরাগতদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। সভায় ওই ঘটনার উস্কানীদাতা, নেতৃত্বদানকারী বা জড়িতদের চিহ্নিতকরণে নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো আবুল হোসেনকে আহ্বায়ক ও সহকারী প্রক্টর মাসুম মিয়াকে সদস্য সচিব করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. অহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, রেজিস্টার প্রফেসর মো. মমিনুল হক, আইআইএস ইন্সটিটিউটের পরিচালক ড. আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান, ছাত্র নির্দেশনা পরিচালক আফসানা মৌসুমী, কৃষি বিভাগের শিক্ষক ড. আতিকুর রহমান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ, সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন, কাউন্সিলর মো. ফখরুদ্দিন মাহমুদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


ঢাকা, নভেম্বর ০৮(বিডিলাইভ২৪)// জে এইচ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.