সর্বশেষ
বুধবার ৩রা শ্রাবণ ১৪২৫ | ১৮ জুলাই ২০১৮

গণতান্ত্রিক সঠিক চর্চা চায় মালয়েশিয়া: ফখরুল

বুধবার, নভেম্বর ৮, ২০১৭

341638065_1510149280.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে সফররত মালয়েশিয়ার সংসদীয় প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকটি বুধবার বিকেল সাড়ে ৪টায় চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বৈঠক শেষে সন্ধ্যায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রের চর্চার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে ক্ষমতার পরিবর্তন দেখতে চায় মালয়েশিয়া। বিএনপি চেয়ারপার্সনের সঙ্গে সফররত মালয়েশিয়ার সংসদীয় প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে এমন মনোভবের কথা উঠে এসেছে বলে জানান তিনি।

আলোচনা প্রাণবন্ত হয়েছে জানিয়ে ফখরুল ইসলাম বলেন, মালয়েশিয়ান প্রতিনিধিরা জানান তাদের দেশে গণতন্ত্রের যে সঠিক চর্চা আছে একইভাবে বাংলাদেশেও তার প্রতিফলন দেখতে চান।

বৈঠকে কমনওয়েলথ ওমেন পার্লামেন্টারিয়ান চেয়ারপার্সন ড. নুরানি আহমেদ এমপির নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন ডব্লিউ বি শামসুল এস্কান্দার মোহাম্মদ আকিল এমপি, দাতু নূরমালা আব্দুল সামাদ এমপি।

বিএনপির চেয়ারপার্সনের সঙ্গে উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ এবং মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি মাহবুব আলম শাহ্‌।

ঢাকা, বুধবার, নভেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন