bdlive24

সরকারী কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে

বুধবার নভেম্বর ০৮, ২০১৭, ০৭:৫৫ পিএম.


সরকারী কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে

বিডিলাইভ রিপোর্ট: অজ্ঞান পার্টির সদস্যদের খপ্পড়ে পড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন একজন সরকারী কর্মকর্তা। তার নাম বশির আহমেদ সরকার (৫৫)।

আজ বুধবার সন্ধ্যায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করে তার পরিবার। তিনি হবিগঞ্জ জেলার বিসিএস ক্যাডারের কৃষি প্রশিক্ষণ কর্মকর্তা।

বশির আহমেদ সরকারের ছেলে তানভীর আহমেদ বলেন, আজ বিকালে আমার বাবা আমাদের গ্রামের বাড়ি কুমিল্লা থেকে ঢাকায় আসছিলেন তৃষা পরিবহনের একটি বাসে। পরে সায়েদাবাদ থেকে একজন বিকাল সাড়ে পাঁচটার সময়ে আমাদেরকে ফোন করে জানায় আমার বাবা বাসের মধ্যে অচেতন হয়ে পড়ে আছে। এরপর আমরা খবর পেয়ে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে তার কাছে থাকা দুইটি দামি মোবাইল ফোন ও বেশকিছু টাকা নিয়ে গেছে বলে অভিযোগ তার ছেলের। তবে কি পরিমাণ টাকা খোয়া গেছে তা নিশ্চিত করে বলতে পারেননি তানভীর।

বশির আহমেদ সরকার রাজধানীর রমনা থানার ১৭০ নম্বর বড় মগবাজারে পরিবারের সঙ্গে বসবাস করেন। তিনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কড়াই গ্রামের মোজাফফর আহমেদের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, তার পাকস্থলী ধৌত করে মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।


ঢাকা, নভেম্বর ০৮(বিডিলাইভ২৪)// আর এ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.