সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

আগে থেকেই আতঙ্কে ছিলেন সিজার: পিন্টু

বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০১৭

2012270367_1510240600.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নর্থ সাউথের সহকারী অধ্যাপক মোবাশ্বের হাসান সিজার আগে থেকেই আতঙ্কে ছিলেন। তার সঙ্গে খারাপ কিছু ঘটতে পারে এমন কথা তিনি আগেই তার এক পরিচিত সাংবাদিককে জানিয়েছিলেন। আজ বৃহস্পতিবার সেই সাংবাদিক তার ফেইসবুকে একটি পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। এদিকে নিখোঁজ সিজারের পরিবারের সঙ্গে অনানুষ্ঠানিকভাবে কথা বলেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

জাহেদুল আহসান পিন্টু নামের ওই সাংবাদিক তার ফেইসবুকে লিখেন, “মোবাশ্বের হাসান সিজার সপ্তাহখানেক আগে ফোন করে তার আতঙ্কের কথা জানিয়েছিলেন। সিজার বলেন তিনি খুব আতঙ্কে আছেন, কিছুদিন আগেও ভুয়া পরিচয়ে দুটি ছেলে তার বাসায় ঢুকতে চেয়েছিল। তখন আমি তাকে বললাম বাসায় সিসি ক্যামেরা লাগাতে। সেটা সে করেছিল বলে আমাকে জানায়। কিন্তু বিষয়টি পুলিশ বা আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছিলেন কিনা তা আমি সঠিক জানিনা। আমার সঙ্গে যোগাযোগ হলে সেটিও করতে বলতাম। যাইহোক সাংবাদিক উৎপল দাস নিখোঁজের রহস্য এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ। এরমধ্যে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক উধাও এটা মোটেই স্বস্তিদায়ক নয়। দ্রুত এই নিখোঁজের কুল কিনারা করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সিজার তার পরিবারের কাছে ফিরে আসবে এমনটাই প্রত্যাশা করি।”

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, এখনও পর্যন্ত নিখোঁজ সিজারের কোন খবর আমরা পাইনি। তবে তার মোবাইল ফোনের কললিষ্ট চেক করে আমরা তার অবস্থা সনাক্ত করার চেষ্টা করছি।

ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন