সর্বশেষ
বুধবার ৩রা মাঘ ১৪২৪ | ১৭ জানুয়ারি ২০১৮

'শেখ হাসিনার নেতৃত্বেই আগামী জাতীয় সংসদ নির্বাচন'

শনিবার ১১ই নভেম্বর ২০১৭

1699619166_1510354398.jpg
জামালপুর প্রতিনিধি :
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণ যে রায় দিবে আওয়ামী লীগ তাই মেনে নিবে। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

শুক্রবার সন্ধ্যায় জামালপুরে নির্মাণাধীন শেখ হাসিনা মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের মায়ের মমতায় আশ্রয় দেয়ায় সারা দুনিয়া আজ জেগে উঠেছে। তিনি জাতিসংঘে বলে এসেছেন রোহিঙ্গাদের ফেরৎ নিতে হবে। প্রধানমন্ত্রীর এই আহবানে সারা বিশ্ব সাড়া দিয়েছে। প্রধানমন্ত্রীসহ আমরা আওয়ামী লীগের মন্ত্রী, এমপি, নেতা-কর্মী এবং সরকারের সকল দপ্তরের কর্মকর্তা সেখানে গেছি। তাদের খাদ্য, বস্ত্র, চিকিৎসাসহ সব সহায়তাই দেওয়া হচ্ছে। আর খালেদা জিয়া কি করলেন। উনি দলীয় নেতা-কর্মীদের গাড়ির বহর নিয়ে সেখানে গেলেন। সেখানে গিয়ে বললেন আমরা নাকি রোহিঙ্গাদের জন্য কিছুই করিনি। আমরা কি করছি জাতি দেখছে। সারা বিশ্ব দেখছে।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বর্তমান সরকারের স্বাস্থ্যখাতসহ সারা দেশে বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের পাটের ঐতিহ্য ফিরিয়ে এনেছেন। সারা দেশে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। এই দেশ থেকে জঙ্গি নির্মূল করেছেন। রাজাকারদের বিচার করেছেন। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আপনারা এমন কাজ করবেন না যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদনাম হয়। আপনারা আগামী বছরের ডিসেম্বরের নির্বাচনের জন্য প্রস্তুত হন।

শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জামালপুর নার্সিং কলেজ স্থাপন প্রকল্পের পরিচালক ও অধ্যক্ষ অধ্যাপক চিকিৎসক মো. আব্দুল ওয়াকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সিভিল সার্জন চিকিৎসক মো. মোশায়ের উল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএম, গণপূর্ত অধিদপ্তরের স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কুবলেশ্বর ত্রিপুরা, জামালপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান ছিদ্দিকী উপস্থিত ছিলেন।  অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জি এস এম মিজানুর রহমান।


ঢাকা, শনিবার ১১ই নভেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি 6 বার পড়া হয়েছে