সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

রাজধানীতে পৃথক ঘটনায় তিন জনের অস্বাভাবিক মৃত্যু

শনিবার, নভেম্বর ১১, ২০১৭

1380523442_1510364700.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীতে পৃথক ঘটনায় দুই গৃহবধূসহ তিন জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

তারা হলেন রিতা আক্তার(২২), ফেন্সি আক্তার(২৫) ও পাপ্পু মিয়া (৩৫)।

গতকাল শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে তাদের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

দক্ষিণখান থানার এসআই কাউসার আহমেদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দক্ষিণখান থানার কাওলা মধ্যপাড়া এলাকার আক্কাস আলীর বাড়ির ৪২নম্বর রুম থেকে গৃহবধূ রিতা আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রায় দেড়মাস আগে রিতা আক্তার ও তার স্বামী সোহেল রানা ওই বাসা ভাড়া নেন। রিতা আক্তার মানসিক সমস্যার কারণে প্রায়ই আত্মহত্যার চেষ্টা করতেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে নিজ বাসায় ছিটকিনি বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে রাত ১টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। রিতা আক্তার রংপুরের পীরগাছা উপজেলার গাবুড়ারচর গ্রামের আব্দুল মালেকের মেয়ে।

এদিকে শুক্রবার রামপুরা থানার বনশ্রী ই-ব্লকের ২নম্বর রোডের ১০ নম্বর বাড়ির নিচতলার থেকে ফেন্সি আক্তার লাশ উদ্ধার করা হয়। বাথরুম থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে রামপুরা থানার এসআই নয়ন চন্দ্র দেবনাথ জানান, গত বৃহস্পতিবার বাবার বাড়ি যাওয়া নিয়ে স্বামী জহিরুল ইসলামের সঙ্গে ফেন্সি আক্তারের কথা কাটাকাটি হয়। এরপর রাতের খাবার খেয়ে ছেলে সিফাতকে নিয়ে তারা ঘুমিয়ে পড়েন। সকাল ৬টার দিকে ঘুম থেকে ওঠে জহিরুল ইসলাম তার স্ত্রী ফেন্সি আক্তারকে খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজির পর বাথরুমের দরজা ভেঙে ভেতরে ভেন্টিলেটরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো মৃতদেহ ঝুলতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে সেখান থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ফেন্সি আক্তার নোয়াখালী সদর উপজেলার শ্যামপুর গ্রামের বাসিন্দা।

তেজগাও থানার এসআই শরিফুল ইসলাম জানিয়েছেন তেজগাও কুনিপাড়া এলাকায় মাটিবাহী ট্রাক থেকে পড়ে বৃহস্পতিবার রাতে পাপ্পু মিয়া (৩৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি মানিকগঞ্জের দৌলতপুর থানার কৈলপুর্বপাড়া গ্রামের হাদারি সিকদারের ছেলে।

ঢাকা, শনিবার, নভেম্বর ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন