bdlive24

নাটোরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ২

শনিবার নভেম্বর ১১, ২০১৭, ০৫:০৬ পিএম.


নাটোরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ২

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ছয় জন।

আজ শনিবার দুপুরে উপজেলার শেরকোল সাতমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজন পিন্টু হোসেন (৪০)। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন। নিহত শিশু আরনাফ হোসেন (০২) বগুড়া গাবতলীর বাদল হোসেনের ছেলে।

নাটোর ফায়ারসার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে শেরকোল সাতমাইল এলাকায় রাজশাহী থেকে বগুড়াগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিন্টু হোসেন মারা যান। আহত হন অন্তত সাতজন। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আহত এক শিশু। আহতদের নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সিংড়ার সাতমাইল এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পাওয়ামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেছে। নিহত দুজনই মাইক্রোবাসে ছিলেন। ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। চালক পলাতক। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


ঢাকা, নভেম্বর ১১(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.