সর্বশেষ
শনিবার ৬ই মাঘ ১৪২৪ | ২০ জানুয়ারি ২০১৮

‘সরকারের উদারতাকে দুর্বলতা ভাববেন না’

রবিবার ১২ই নভেম্বর ২০১৭

769045413_1510426485.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক উদারতাকে দুর্বলতা হিসেবে দেখবেন না।

শনিবার বিকালে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের লজ্জা থাকা উচিত। কারণ তারা সাড়ে আট বছরে সাড়ে আট মিনিটও রাজপথে আন্দোলন করতে পারেননি। পাঁচ শতাধিক সদস্যের কেন্দ্রীয় কমিটি থাকা সত্ত্বেও বিএনপির রাজপথে পাচশ’ লোক নামাতে পারেনি।

বিএনপির নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীতাতাপ নিয়ন্ত্রিত রুমে বসে হিন্দি সিরিয়াল দেখেন, আর মোবাইলে পুলিশের গতিবিধি লক্ষ্য করেন। তারাই আবার সরকারকে আন্দোলনের ভয় দেখান।

আগামীকালের সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশের কথা উল্লেখ করে কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক উদারতাকে দুর্বলতা হিসেবে দেখবেন না।’

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন মানে হলো বিএনপির কয়েকজন প্যাথলজিক্যাল লায়ারের মিথ্যাচারের ভাঙ্গা রেকর্ড বাজানো। বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। যেমন আর কখনো জোয়ার আসবে না বালু আর তুরাগ নদীতে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসা মানে আবার দেশ সন্ত্রাস ও জঙ্গীবাদের অন্ধকারে নিমজ্জিত হওয়া। দেশের মানুষ আর কখনো আলো থেকে অন্ধকারে যাবে না।

ঢাকা, রবিবার ১২ই নভেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি 12 বার পড়া হয়েছে