bdlive24

১৬ নভেম্বর থেকে শুরু ‘ঢাকা লিট ফেস্ট’

রবিবার নভেম্বর ১২, ২০১৭, ১০:৪৬ এএম.


১৬ নভেম্বর থেকে শুরু ‘ঢাকা লিট ফেস্ট’

বিডিলাইভ ডেস্ক: আন্তর্জাতিক সাহিত্য উৎসব ‘ঢাকা লিট ফেস্ট’ আগামী ১৬ নভেম্বর, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। সংস্কৃতি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতা ও বাংলা একাডেমির সহযোগিতায় তিন দিনব্যাপী সপ্তম এ আন্তর্জাতিক সাহিত্য উৎসবটির আয়োজন করছে যাত্রিক। উৎসব চলবে ১৮ নভেম্বর পর্যন্ত।

বাংলা একাডেমি প্রাঙ্গণে প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত দেশি-বিদেশি লেখক, কবি, সাহিত্যিক, গবেষক ও শিল্পীগণ সাহিত্যের নানা ক্ষেত্র নিয়ে আলোচনা ও আড্ডায় মেতে উঠবেন।

সাহিত্য উৎসবে বিদেশি অতিথিদের মধ্যে সিরিয়ার কবি আদোনিস, নাইজেরিয়ার সাহিত্যিক বেন ওক্রি, অভিনেত্রী টিল্ডা সুইন্টন, মার্কিন সাহিত্যিক লিওনেল শ্রিভার, প্রদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত ভারতীয় কথাসাহিত্যিক নবনীতা দেব সেন, কথাসাহিত্যিক উইলিয়াম ড্যালরিম্পেল, লেখক এসথার ফ্রয়েডসহ আরও অনেকে থাকবেন।

বাংলাদেশ থেকে সৈয়দ মনজুরুল ইসলাম, মইনুল আহসান সাবের, আলী যাকের, সেলিনা হোসেন, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, আনোয়ারা সৈয়দ হক, কবি আসাদ চৌধুরী, আনিসুল হক, সলিমুল্লাহ খান, কায়জার হক, খাদেমুল ইসলামসহ দেড় শতাধিক কবি, সাহিত্যিক, রাজনৈতিক ও গবেষক অংশগ্রহণ করবেন।


ঢাকা, নভেম্বর ১২(বিডিলাইভ২৪)// জে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.