bdlive24

অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস: কাদের

রবিবার নভেম্বর ১২, ২০১৭, ০৩:০৬ পিএম.


অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস: কাদের

বিডিলাইভ রিপোর্ট: সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়ার সমাবেশে জনসমাগম ঠেকাতে বাধা দেওয়ার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কথায় কথায় অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস।

তিনি বলেন, বিএনপি অতীতেও এমন অভিযোগ করেছে। পরে খোঁজ-খবর নিয়ে এসব অভিযোগের বাস্তব কোনো ভিত্তি পাওয়া যায়নি।

আজ রোববার দুপুরে ঢাকার একটি রেস্তোরাঁয় জাতীয় সড়ক পরিবহন নিরাপত্তা কাউন্সিলের সাধারণ সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির সমাবেশের আগে সকাল থেকে আশাপাশের জেলা থেকে ঢাকাগামী অধিকাংশ বাস চলাচল বন্ধ রয়েছে গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশের পর বিএনপি নেতারা অভিযোগ করেছেন, তাদের কর্মসূচিতে জনসমাগম ঠেকাতে সরকার পরিকল্পিতভাবে বাস চলতে দিচ্ছে না।

এ প্রসঙ্গে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, বিষয়টি খতিয়ে দেখতে হবে, খোঁজ নিতে হবে বাধাটা কে দিচ্ছে? বিএনপি তো নিজেরাই নিজেদের বাধা দেয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বেগম জিয়ার সংবর্ধনার দিনও একই অবস্থা হয়েছিলো। আমরা শেখ হাসিনাকে যে সংবর্ধনা দিয়েছিলাম সেখানে আমাদের মহিলা উপস্থিতিও তাদের সম্মিলিত উপস্থিতির চেয়েও বেশি ছিল। তারপরও আমরা ছিলাম সুশৃঙ্খল পরিবেশে, নেতাকর্মীরা ছিল ফুটপাতে। যারা আজকে রাস্তা অচল করে সভাসমাবেশ করে, তারা ক্ষমতায় আসলে তারা দেশ অচল করবে।


ঢাকা, নভেম্বর ১২(বিডিলাইভ২৪)// এস এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.