সর্বশেষ
সোমবার ১লা শ্রাবণ ১৪২৫ | ১৬ জুলাই ২০১৮

ঢাকায় আনা হলো মহিউদ্দীন চৌধুরীকে

রবিবার, নভেম্বর ১২, ২০১৭

1697609268_1510485941.jpg
কে.এম জাহেদ, চট্টগ্রাম ব্যুরো :
বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

রোববার বিকেলে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। স্কয়ার হাসপাতালে ভর্তি করা হচ্ছে মহিউদ্দিন চৌধুরীকে।

৭৪ বছর বয়সী মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে হৃদযন্ত্র ও কিডনির জটিলতায় ভুগছেন। শনিবার রাতে তাকে নগরীর মেহেদীবাগের বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ওসমান। তিনি জানান, উনাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হবে।

এ বিষয়ে ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান সাংবাদিকদের বলেন, উনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। আগে থেকে হার্টে বাইপাস করা আছে। উনার কিডনির সমস্যাও আছে। অবস্থা স্থিতিশীল হলেও মহিউদ্দিনকে ঢাকায় নেওয়ার পরিকল্পনা করে তার পরিবার।

এদিকে চট্টগ্রামের তিনবারের মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেছেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন। রোববার সকালে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা মেয়র সভাপতিকে দেখতে যান।

মেয়র নাছিরের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, বর্ষীযান নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে ম্যাক্স হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। মেয়র আ জ ম নাছির উদ্দীন রোববার সকালে হাসপাতালে যান। তিনি মহিউদ্দিন চৌধুরীর পাশে কিছুক্ষণ সময় কাটান এবং চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন। এ সময় এবিএম মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন মেয়র নাছির।

এর আগে সাবেক মেয়র মহিউদ্দীন অসুস্থ শরীর নিয়ে শনিবার বিকালে মহানগর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে হাজির হয়ে বক্তব্যও রাখেন। নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন রাজনৈতিক কর্মসূচিতে সক্রিয় থাকার পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন আঞ্চলিক ইস্যুতে আন্দোলন করে আসছেন।

ঢাকা, রবিবার, নভেম্বর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন