সর্বশেষ
শনিবার ৬ই মাঘ ১৪২৪ | ২০ জানুয়ারি ২০১৮

নিষেধাজ্ঞা কাটিয়ে পর্দায় ফিরছেন প্রসূণ আজাদ

রবিবার ১২ই নভেম্বর ২০১৭

2123278946_1510508421.jpg
কাহহার সামি :
টেলিভিশন পর্দার আলোচিত মুখ প্রসূণ আজাদ। টানা এক বছর অভিনয়ে নিষিদ্ধ ছিলেন এই অভিনেত্রী। ফের তার দেখা মিলল নাটকের পর্দায়। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় এনটিভিতে প্রচারিত ধারাবাহিক ‘যখন কখনো’ শীর্ষক নাটকের নতুন পর্বের মাধ্যমেই তার ফিরে আসা।
 
এরইমধ্যে পাঁচদিন শুটিং-এ অংশ নিয়েছেন প্রসূণ। এই ধারাবাহিকে তিনি অভিনয় করছেন বিউটি চরিত্রে। যিনি একজন মডেল কো-অর্ডিনেটর।

এ প্রসঙ্গে প্রসূণ আজাদ বলেন, ‘এখন আমি মনোযাগ দিয়ে অভিনয় করে যেতে চাই। তুহিন ভাইয়ের নির্দেশনায় কাজ করতে ভালো লাগছে। এটা আমার অভিনীত দ্বিতীয় ধারাবাহিক নাটক। এতে আমার বাবার চরিত্রে আবুল হায়াত আঙ্কেল এবং দাদীর চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান ম্যাডাম। আমি ভীষণ উপভোগ করছি ধারাবাহিকটিতে কাজ করতে।’

তবে এই নাটকের শুটিংয়ে অংশ নেবার আগে প্রসূণ মুনের গাওয়া ইমরান কবির হিমেলের নির্দেশনায় একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন।

এদিকে শফিকুল ইসলাম সোহেলের নির্দেশনায় প্রসূণ ‘ভোলা’ নামের একটি চলচ্চিত্রেও কাজ করছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বাপ্পী ও আইরিন।

উল্লেখ্য, গেল বছর অক্টোবরে অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রচীর অভিযোগের ভিত্তিতে প্রযোজক ও অভিনয়শিল্পী সংগঠনের সম্মতিতে পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এক বছরের জন্য নিষিদ্ধ করে প্রসূণ আজাদকে।

ঢাকা, রবিবার ১২ই নভেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি 6 বার পড়া হয়েছে