bdlive24

চঞ্চলের নতুন.....

সোমবার নভেম্বর ১৩, ২০১৭, ১২:৩৮ এএম.


চঞ্চলের নতুন.....

কাহহার সামি: জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মিডিয়ার সব সাঁকোতে তার সরব বিচরণ। অভিনয় গুণে ইতিমধ্যে প্রিয় অভিনেতার সারিতে দাঁড় করিয়েছেন নিজেকে। একের পর এক কাজের মধ্য দিয়ে দর্শক ভালোবাসা কুড়িয়ে নিচ্ছেন ‘আয়বাজি’র এই আয়না। কাজ করছেন নতুন এক ধারাবাহিক নাটকে।

‘মজনু একজন পাগল নহে’ শীর্ষক নাটকটিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরীকে দেখা যাবে নাম ভূমিকায়।

এতে তার সহশিল্পী হিসেবে আছেন শাহানাজ খুশী ও ফারহানা মিলি। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সঞ্জিত সরকার। সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায় নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হবে ‘মজনু একজন পাগল নহে’।
 
অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘একটি নাটকের বড় শক্তি হচ্ছে তার ভালো চিত্রনাট্য। বৃন্দাবন দাদার গল্পই হচ্ছে এই নাটকের সেই শক্তি। একটি ভালো গল্প এবং গোছানো ইউনিট হলে নাটক স্বাভাবিকভাবেই ভালো হয়। এখন বিভিন্ন চ্যানেলে সমসাময়িক যতো ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে তারমধ্যে এই ধারাবাহিকটি সম্পূর্ণ আলাদা।’

অন্যদিকে অভিনেত্রী শাহানাজ খুশী বলেন, ‘যখন নতুন একটি ধারাবাহিক প্রচারে আসে তখন আমাদের মধ্যে উৎসবের আবহ কাজ করে। বুকের ভেতর ধুক ধুক করে। দর্শকের কাছ থেকে সাড়া না পাওয়া পর্যন্ত তা থেকে যায়। আমি খুবই আশাবাদী এই ধারাবাহিকটি নিয়ে।’

চঞ্চন-শাহানাজ-মিলি ছাড়াও নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আখম হাসান, ডা. এজাজুল ইসলাম, প্রাণ রায়, গোলাম ফরিদা ছন্দা, শামীমা তুষ্টি, নিশাসহ অনেকে।


ঢাকা, নভেম্বর ১৩(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.