সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

ফেনীতে পূর্ণ দিবস কর্মবিরতি

সোমবার, নভেম্বর ১৩, ২০১৭

371665477_1510571298.jpg
ফেনী প্রতিনিধি :
বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির আহ্বানে ফেনীতেও সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন প্রদানের লক্ষ্যে এক দফা দাবি আদায়ের কর্মবিরতি পালন করছে ফেনী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ।

আজ সোমবার সকাল ৯টা থেকে পূর্ণ দিবস কর্মবিরতি ও পৌর প্রাঙ্গণে অবস্থান কর্মসূচির ডাক দেন সংগঠনটি।

এ কর্মসূচীতে সংহতি প্রকাশ করেছেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম গিটার, ২নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী ও পৌর পরিষদ।

ফেনী পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি ও ফেনী পৌরসভার সহকারী প্রকৌশলী মো. আবুল হোসেনের সভাপতিত্বে ফেনী পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক সুজিত কুমার আচার্যের পরিচালনায় উপস্থিত ছিলেন পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের বিভাগীয় সহ-সভাপতি ও ফেনী পৌরসভার সচিব লোকমান হোসেন ভূঞা, ফেনী জেলা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি ও ফেনী পৌরসভার নির্বাহী প্রকৌশলী আজিজুল হক, ফেনী পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের কার্যকরী সদস্য ও ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, অর্থ-সম্পাদক ও ফেনী পৌরসভার উচ্চমান সহকারী আবু তাহের এবং কার্যকরী সদস্য মো. হানিফসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী।

ঢাকা, সোমবার, নভেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন