bdlive24

শুভ-মাহি’র অ্যাটাকে কাঁপছে ইতালি

সোমবার নভেম্বর ১৩, ২০১৭, ০৬:৫০ পিএম.


শুভ-মাহি’র অ্যাটাকে কাঁপছে ইতালি

বিনোদন রিপোর্ট: আরিফিন শুভ ও মাহিয়া মাহি অভিনীত বক্স অফিস কাঁপানো ছবি ‘ঢাকা অ্যাটাক’। দেশীয় চলচ্চিত্র অঙ্গনে বাজিমাত করেছে ছবিটি। দেশের গন্ডী পেরিয়ে এখন বিশ্বের বিভিন্ন দেশে দর্শকদের মাতিয়ে রাখছেন ‘ঢাকা অ্যাটাক’। বর্তমানে ইতালির বিভিন্ন অঞ্চলে ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। মিলেছে দর্শক ভালোবাসা।

এমন ভালোবাসার প্রতিক্রিয়া জানাতে গেল শনিবার ‘ঢাকা অ্যাটাক’ টিমের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ছবির কলাকুশলীসহ সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পরিচালক দীপঙ্কর দীপন বলেন, ‘এখন পর্যন্ত ঢাকা অ্যাটাক নিয়ে বিভিন্ন সিনেমা হল ঘুরেছি। কোথাও সাউন্ড সিষ্টেম ঠিক পাইনি। তবে রোমের রয়েল সিনেমার সাউন্ড সিষ্টেম পারফেক্ট থাকায় দর্শকরা ঢাকা অ্যাটাক সিনেমা ভালোভাবে উপভোগ করেতে পেরেছেন। এ কারণে আমি অত্যন্ত অভিভূত হয়েছি। তাই ছবিটি সারা বিশ্বে পৌঁছে দিতে রোম থেকে এর যাত্রা শুরু করলাম।’

এদিকে আরিফিন শুভ তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘দর্শকদের উপস্থিতি দেখে এতো ভাল লেগেছে যা ভাষায় প্রকাশ করতে পারছি না। অনেকেই জানতেন না ঢাকা অ্যটাক আমার ছবি। যখন জানল এ ছবির মানুষটি আমি, তারা আবেগে আত্মহারা হয়ে যান; আমার সঙ্গে সেলফি তোলার অনুরোধ জানান।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সুপারস্টার হতে চাই না, এন্টারটেইনার হতে চাই। একদিনের সুপারস্টার হতে আসিনি, সবার ভালোবাসা পেতে এসেছি।

‘ঢাকা অ্যাটাক’ রোমে এই প্রথম ছবি যা কিনা হলে প্রপার ডিসিপি’র মাধ্যমে রিলিজ হয়েছে। এর আগে এখানে ডিভিডি দিয়ে ‘মনপুরা’ দেখানো হয়েছে। ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে অফিসিয়ালি ইতালিতে বাংলা চলচ্চিত্র শুরু করতে পেরে দারুণ উচ্ছ্বাসিত ছবির কলাকুশলীরা।

এদিকে, ইতালির গাল্লারাতে চলতি মাসের ১৫ তারিখ ‘ঢাকা অ্যাটাক’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে।

৬ অক্টোবর মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। সিনেমাটির কাহিনি লিখেছেন সানী সানোয়ার। আরিফিন শুভ-মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করেছেন আলমগীর, আফজাল হোসেন, এবিএম সুমন, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, শিপন মিত্রসহ অনেকে।


ঢাকা, নভেম্বর ১৩(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.