সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

হলিউড নয়, সালমানের সাথে লড়বেন নওয়াজউদ্দিন

সোমবার, নভেম্বর ১৩, ২০১৭

905156197_1510592838.jpg
বিডিলাইভ ডেস্ক :
চলতি বছরের ক্রীসমাসে মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের 'টাইগার জিনদা হ্যায়' ছবি। গত ৭ নভেম্বর ছবিটির ট্রেইলার মুক্তি পাই। মুক্তি পেয়েই রেকর্ড করে ফেলে ট্রেইলারটি।

ফলে বক্স অফিসে কোন বলিউড তারকাই চাইছে না 'টাইগার জিনদা হ্যায়' সাথে ছবি মুক্তি দিতে। বলিউডের পাশাপাশি হলিউডের তারকারাও তাদের ছবি ক্রীসমাস উপলক্ষে 'টাইগার জিনদা হ্যায়' সাথে মুক্তি দিতে চাইছে না।

হলিউডের জনপ্রিয় তারকা ডোয়ান জনসনের 'জুমান্জি–ওয়েলকাম টু দ্যা জঙ্গল' ও জ্যাকম্যানের নতুন ছবি 'দ্যা গ্র্যাটেস্ট শোম্যান' ২২ ডিসেম্বর বলিউডে মুক্তি না দিয়ে ১ জানুয়ারি ২০১৮ সালে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এর পরিবেশকরা।

শুধু হলিউডের ছবি নয়, সঞ্জয় লীলা বানসালির বহুল প্রতীক্ষিত ছবি 'পদ্মাবতী' ২২ ডিসেম্বর মুক্তি দেওয়ার উদ্দেশ্যেই নির্মিত হলেও,  সালমানের জনপ্রিয়তার কারণে তা প্রত্যাহার করে ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

মুক্তির দিন-তারিখ সবাই পিছিয়ে দিলেও সালমানের সাথে টক্কর দেওয়ার সাহস দেখালেন নওয়াজউদ্দিন। ৪ বছর ধরে অপেক্ষা করা তার ছবি 'মুনসুন শুটআউট' অবশেষ মুক্তি পাচ্ছে সালমানের 'টাইগার জিনদা হ্যায়' ছবির সাথে। ২২ ডিসেম্বর সালমানের সাথে বক্স অফিসে যুদ্ধ করবেন নওয়াজ। এখন দেখার বিষয় বক্স অফিসে সালমানকে কতটা টপকাতে পারেন তিনি।

আলী আব্বাস জাফর পরিচালিত টাইগার ছবিতে সালমানের সাথে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

ঢাকা, সোমবার, নভেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন