সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

কেন গোঁফদাড়ি লাগিয়ে পুরুষ সাজলেন সানি?

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭

856047087_1510638068.jpg
বিডিলাইভ ডেস্ক :
বলিউডের সমালোচিত আইটেম কন্যা ও অভিনেত্রী সানি লিওন মানেই দর্শকের কাছে বাড়তি আগ্রহের বিষয়। কারণ, তিনি যতবার বলিউডের ছবির মাধ্যমে দর্শকের সামনে এসেছেন ততবারই কোনো না কোনো চমক দিয়েছেন।

এবার হালের এই সেনসেশন দেখা দিলেন ভিন্নরূপে। শরীর জুড়ে কালো পোশাক। জামার উপরে জ্যাকেট। মুখমণ্ডল ভর্তি গোঁফদাড়ি লক্ষ্য করা গেছে। রাগী দৃষ্টিভঙ্গিতে সামনের দিকে তাকিয়ে আছেন। মুখের কাছেই একটা মাইক্রোফোন রাখা। দেখার পর যে কেউই মনে করবে এটা কোনো একজন পুরুষ মানুষের ছবি। কিন্তু আসলে তা নয়। ছবিটি মূলত সানির। তার এই পুরুষ বেশের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন তিনি।  

যে সানি লিওনের আগাগোড়া শরীর আবেদনে ভরা, সেই সানিই কেন গোঁফদাড়ি লাগিয়ে পুরুষ সাজলেন? এ প্রশ্ন ঘুরপাক ভক্তদের মনে। তার ছেলে সাজার ছবিটি পোস্ট করার পর ক্যাপশনে লিখেছেন যে, পুরুষ হওয়া খুব সহজ কাজ নয়।  

সানি তেরা ইন্তেজার ছবিতে আরবাজ খানের সাথে অভিনয় করেছেন। সেখানে সানিই ছবির নায়িকা। সম্প্রতি কয়েকদিন পূর্বেই সেই ছবির আইটেম গানটি উন্মুক্ত হয়। গানটিতে সানি লিওনকে দেখা গেছে আইটেম ডান্সারের চরিত্রে।  

খোঁজ নিয়ে জানা গেছে, নায়ক আরবাজ খানের বিপরীতে তেরা ইনতেজার ছবির জন্য সানিকে আলাদা গোঁফদাড়ি আর ছোট চুল লাগিয়ে ছেলে সাজতে হয়েছে।

সানি জানিয়েছেন, এ ছবিতে বার্বি গার্ল শিরোনামের একটি গানের জন্য তাকে ছেলের ছদ্মবেশ নিতে হয়েছে। এ তারকা টুইটারে মজা করে লিখেছেন, ছেলের সাজে আমাকে তো একেবারে আমার বাবা আর ভাইয়ের মতো দেখাচ্ছে।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন