সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

আন্দোলন কত প্রকার এবার দেখবেন: দুদু

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭

1342009816_1510650510.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম জিয়া একটা সভা করেছেন। এই একটা সভার অবস্থা বুঝতে পারছেন তো? আমরা কোন দিকে যাব আমাদের নেত্রী ১২ তারিখে সেটার স্পষ্ট নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, আমরা নিয়মতান্ত্রিক রাজনীতি ও নিয়মতান্ত্রিক আন্দোলনে বিশ্বাস করি। নির্বাচনে যেমন বিশ্বাস করি, তেমনি গণঅভ্যুত্থানেও বিশ্বাস করি। ২ নভেম্বরের জনসভায় বেগম জিয়া আলোচনার যে প্রস্তাব দিয়েছেন সেটা সফল হলে আন্দোলনের প্রয়োজন নেই, আর না হলে আন্দোলন কত প্রকার ও কি কি এবার বিএনপি এবং ২০ দল মাঠেই দেখিয়ে দিবে।

আজ মঙ্গলবার দুপু‌রে জাতীয় প্রেসক্লাবে বিপ্লব ও সংহ‌তি দিবস উপল‌ক্ষে জাতীয়তাবাদী কৃষকদল আয়োজিত এক আ‌লোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, গুম, খুন, অপহরণ যদি রোধ করতে হয় বেগম জিয়াকে প্রধানমন্ত্রী বানাতে হবে। লুটপাট বন্ধ করে অর্থনীতিতে সু-বাতাস ফিরিয়ে আনতে এ ছাড়া দ্বিতীয় কোন পথ নেই।

আলোচনা সভায় আরও বক্তব্য বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হো‌সেন, চেয়ারপারস‌নের উপ‌দেষ্ঠা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, কৃষকদলের সহ সভাপ‌তি না‌জিম উ‌দ্দিন, মে‌হেদী আহ‌মেদ, এম এ তা‌হের, যুগ্ম সাধারণ সম্পাদক তক‌দির হো‌সেন জ‌সিম, ওলামা দ‌লের সভাপ‌তি মাওলা আব্দুল মা‌লেক,সাধারণ সম্পাদক শাহ মো:নেছারুল হক,কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ।

ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এ এই লেখাটি ২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন