সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

মজহার দম্পতির বিরুদ্ধে মামলার আবেদন পুলিশের

2017-11-14 18:07:07

1523062634_1510661227.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ফরহাদ মজহারকে অপহরণের সত্যতা পাওয়া যায়নি জানিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে উল্টো ‘মিথ্যা মামলা দায়েরের’ অভিযোগে ফরহাদ মজহার ও তার স্ত্রী ফরিদা আখতারের বিরুদ্ধে একটি মামলা করার অনুমতি চেয়েছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম খুরশিদ আলমের আদালতে মজহার অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবির পরিদর্শক মাহবুবুল ইসলাম মামলা করার অনুমতি চান।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, অপহরণ মামলার চূড়ান্ত প্রতিবেদনের ওপর শুনানির জন্য আগামী ৭ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

এরপর মিথ্যা তথ্য ও হয়রানির অভিযোগে ফরহাদ মজহার ও স্ত্রীর বিরুদ্ধে দণ্ডবিধির ১০৯ ও ২১১ ধারা অনুযায়ী মামলার আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা মাহবুবুল।

উল্লেখ্য, গত ৩ জুলাই ভোরে রাজধানী শ্যামলীর বাসার সামনে থেকে ফরহাদ মজহারকে অপহরণ করা হয়। অপহরণের আধা ঘণ্টা পর ফরহাদ মজহারের ফোন থেকে তার স্ত্রী ফরিদা আখতারের কাছে কল আসে। এ সময় ফরহাদ মজহার বলেন, ‘আমাকে ধরে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’

এরপর তার স্বজনরা আদাবর থানায় এ বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ করলে অনুসন্ধানে নামে পুলিশ। টানা ১৯ ঘণ্টা পর ওই দিন রাতেই ফরহাদ মজহারকে যশোরের অভয়নগরে হানিফ পরিবহনের একটি বাস থেকে উদ্ধার করা হয়।

ঢাকা, 2017-11-14 18:07:07 (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি 0 বার পড়া হয়েছে