সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

মজহার দম্পতির বিরুদ্ধে মামলার আবেদন পুলিশের

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭

1523062634_1510661227.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ফরহাদ মজহারকে অপহরণের সত্যতা পাওয়া যায়নি জানিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে উল্টো ‘মিথ্যা মামলা দায়েরের’ অভিযোগে ফরহাদ মজহার ও তার স্ত্রী ফরিদা আখতারের বিরুদ্ধে একটি মামলা করার অনুমতি চেয়েছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম খুরশিদ আলমের আদালতে মজহার অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবির পরিদর্শক মাহবুবুল ইসলাম মামলা করার অনুমতি চান।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, অপহরণ মামলার চূড়ান্ত প্রতিবেদনের ওপর শুনানির জন্য আগামী ৭ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

এরপর মিথ্যা তথ্য ও হয়রানির অভিযোগে ফরহাদ মজহার ও স্ত্রীর বিরুদ্ধে দণ্ডবিধির ১০৯ ও ২১১ ধারা অনুযায়ী মামলার আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা মাহবুবুল।

উল্লেখ্য, গত ৩ জুলাই ভোরে রাজধানী শ্যামলীর বাসার সামনে থেকে ফরহাদ মজহারকে অপহরণ করা হয়। অপহরণের আধা ঘণ্টা পর ফরহাদ মজহারের ফোন থেকে তার স্ত্রী ফরিদা আখতারের কাছে কল আসে। এ সময় ফরহাদ মজহার বলেন, ‘আমাকে ধরে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’

এরপর তার স্বজনরা আদাবর থানায় এ বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ করলে অনুসন্ধানে নামে পুলিশ। টানা ১৯ ঘণ্টা পর ওই দিন রাতেই ফরহাদ মজহারকে যশোরের অভয়নগরে হানিফ পরিবহনের একটি বাস থেকে উদ্ধার করা হয়।

ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন