bdlive24

ইন্ডিয়ান আইডল প্রতিযোগী থেকে বিচারকের বাবুর্চি

বুধবার নভেম্বর ১৫, ২০১৭, ১২:৫২ এএম.


ইন্ডিয়ান আইডল প্রতিযোগী থেকে বিচারকের বাবুর্চি

বিনোদন ডেস্ক: বসন্ত প্রজাপতি। ভারতের ঝাড়খন্ড থেকে মুম্বাই এসে প্রতিযোগী হিসেবে নাম লেখান ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতায়। কিন্তু ভাগ্য ভাবছিলো অন্য কথা। যে কীনা একসময় গায়ক হওয়ার স্বপ্ন দেখতেন, তিনি এখন ফারাহ খানের বাবুর্চি হয়ে জীবনযাপন করছেন।

২০০৫ সালে গায়ক হিসেবে রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে নাম লেখান বসন্ত। সেই শো-তে বিচারকের আসনে ছিলেন ফারাহ খান। বসন্তের গান মনঃপুত হয়নি বিচারকদের। তবে তার রান্না বেশ পছন্দ হয়ে গেল ফারাহ খানের। তাই ইন্ডিয়ান আইডল থেকে বের হয়ে বসন্ত সোজা চলে গেলেন তার রান্নাঘরে। এখন পর্যন্ত ফারাহ খানের বাবুর্চি হয়েই আছেন বসন্ত।   

নিজের এই কাজে অবশ্য অখুশি নন তিনি। সংসার চালানোর জন্য কাজ করতে হতোই। গায়ক না হয়ে বাবুর্চির কাজ করলেও ভালোমতো সংসার চালাতে পারছেন, এই মনে করে আনন্দিত তিনি। তবে তার মনে এখনও সফল গায়ক হওয়ার ইচ্ছে রয়েছে। তার জন্য আজও চেষ্টা চালিয়ে যাচ্ছেন ঝাড়খন্ডের এই যুবক। কাজের ফাঁকে যেটুকু সময় পান গান গেয়েই কাটে তার।

ভারতের এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বসন্ত জানান, ‘হিমেশ রেশমিয়ার ভক্ত তিনি। প্রথমে তার মতোই গাইতেন। কিন্তু পরে লোকজন এ কারণে তার সমালোচনা করতে শুরু করেন। নিজের গানের স্টাইল পালটে দেন বসন্ত। কিশোর কুমার, কুমার শানু, উদিত নারায়ণের গানও ভীষণ পছন্দের তার।'

সেই সঙ্গে ফারাহ খানের গুণ গেয়ে বসন্ত জানান, ফারাহ খানের প্রতি কৃতজ্ঞ তিনি। তিনি তাকে মুম্বাইয়ের মতো শহরে রোজগারের বন্দোবস্ত করে দিয়েছেন। থাকার জায়গা দিয়েছেন, যেখানে নিজের সময় মতো গান গাইতে পারেন বসন্ত। সূত্র: মিড ডে


ঢাকা, নভেম্বর ১৫(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.