bdlive24

জিটিভির ‘অ্যাম্বুশ মার্কেটিং’, অভিযোগ বিসিবিতে

শনিবার জুন ২০, ২০১৫, ১১:০০ এএম.


জিটিভির ‘অ্যাম্বুশ মার্কেটিং’, অভিযোগ বিসিবিতে

বিডিলাইভ রিপোর্ট: বাংলাদেশ বনাম ভারত জা ‘এন জি আইসক্রিম ক্রিকেট সিরিজের সম্প্রচারের ক্ষেত্রে ‘অ্যাম্বুশ মার্কেটিং’ করার অভিযোগ ওঠেছে অফিসিয়াল সম্প্রচার চ্যানেল গাজি টিভির বিরুদ্ধে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্টের কাছে জা ‘এন জি আইসক্রিম কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছে।

অভিযোগপত্রে বলা হয় জা ‘এন জি আইসক্রিম বিস্ময় ও দুঃখের সঙ্গে পর্যবেক্ষণ করছে যে বিসিবি সম্প্রচার অংশীদার গাজি টিভি জা ‘এন জি আইসক্রিম ক্রিকেট সিরিজ সম্প্রচার করার সময় অন্য একটি আইসক্রিম কোম্পানির অডিও ভিজ্যুয়াল ও প্রমো সম্প্রচার করেছে। এতে টাইটেল স্পন্সর হিসেবে অধিকার এবং সত্ত্ব ক্ষুণ্ণ হয়েছে বলে মনে করে জা ‘এন জি আইসক্রিম কর্তৃপক্ষ। জা ‘এন জি আইসক্রিম কর্তৃপক্ষ এটাও জানিয়েছে এ ঘটনার ফলে আইসিসির পৃষ্ঠপোষকতার স্বার্থ রক্ষা করার যে ধারা তার অবমাননা করা হয়েছে।

জা ‘এন জি আইসক্রিম কর্তৃপক্ষ আশা করে বিসিবি এ ব্যাপারে যথাযথ উদ্যোগ নেবে এবং এ ধরনের অ্যাম্বুশ মার্কেটিং বন্ধে এগিয়ে আসবে।

এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় বিসিবি’র প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর সঙ্গে। তিনি বলেন, ‘আমরা অভিযোগপত্র পেয়েছি। ব্যাপারটি খতিয়ে দেখবো। স্পন্সর হিসেবে জা ‘এন জি আইসক্রিম এবং গাজি টিভি উভয়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। চুক্তির বিভিন্ন ধারা উপধারা পর্যবেক্ষণ শেষে সুন্দর একটি উপসংহার টানাই হবে আমাদের দায়িত্ব।’


ঢাকা, জুন ২০(বিডিলাইভ২৪)// এটি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.