সর্বশেষ
সোমবার ১৩ই ফাল্গুন ১৪২৪ | ২৬ ফেব্রুয়ারি ২০১৮

'অল ইজ ওয়েল', 'মাঝি' একটিরও সাড়া নেই

রবিবার ২৩শে আগস্ট ২০১৫

1703324908_1440331907.jpg
বিডিলাইভ ডেস্ক :
এ বছর এখন পর্যন্ত মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে সবচেয়ে কম আয় করা অন্যতম সিনেমা হয়ে দাড়িয়েছে 'অল ইজ ওয়েল'। আনুশকা শর্মার 'এনএইচ টেন', অমিতাভ বচ্চনের 'শামিতাভ' এবং এমরান হাশমির 'মিস্টার এক্স'-এর চেয়েও কম আয় করেছে সিনেমাটি।

অগাস্টের শেষ সপ্তাহে বলিউডের বক্স-অফিসে কোনো উষ্ণতা নেই। ২১ অগাস্ট মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন ও আসিন অভিনীত 'অল ইজ ওয়েল' এবং নাওয়াজউদ্দিন সিদ্দিকি ও রাধিকা আপ্টের 'মাঝি-দ্য মাউন্টেইন ম্যান'। দুটি সিনেমাই দর্শকের কাছ থেকে তেমন সাড়া পায়নি।

বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইট করে জানান, প্রথম দিন 'অল ইজ ওয়েল' আয় করেছে মাত্র ২ কোটি ৯০ লাখ রুপি।

ধারণা করা হচ্ছে, সমালোচকদের নেতিবাচক মতামত সিনেমাটির ব্যবসায় প্রভাব ফেলেছে। এছাড়া মুক্তির আগেও তেমন একটা হইচই হয়নি সিনেমাটি নিয়ে। উমেশ শুক্লা পরিচালিত কমেডি ধাঁচের এই সিনেমায় আরও অভিনয় করেছেন ঋষি কাপুর এবং সুপ্রিয়া পাঠক।

অন্যদিকে সমালোচকদের প্রশংসা সত্বেও মূল ধারার দর্শকদের আকৃষ্ট করতে পারেনি 'মাঝি - দ্য মাউন্টেইন ম্যান'। কেতান মেহতা পরিচালিত সিনেমাটি মুক্তির আগে ব্যপক আগ্রহ সৃষ্টি করলেও বক্স-অফিসে তার প্রতিফলন দেখা যায়নি।  সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটি প্রথম দিনে মাত্র ১ কোটি রুপি আয় করেছে।

একক নায়ক হিসেবে দীর্ঘদিন পর 'অল ইজ ওয়েল' সিনেমার মাধ্যমে পর্দায় এসেছেন অভিষেক বচ্চন। নাওয়াজউদ্দিন সিদ্দিকির নায়ক হিসেবে প্রথম সিনেমা 'মাঝি - দ্য মাউন্টেইন ম্যান'। কাজেই এ দুটি সিনেমার বক্স-অফিস নৈপুণ্যের ওপর অনেকটাই নির্ভর করছে এই দুই অভিনেতার নিজেদের প্রমাণ করার বিষয়টি।


ঢাকা, রবিবার ২৩শে আগস্ট ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি 2106 বার পড়া হয়েছে