bdlive24

আজ মুক্তি পাচ্ছে ‘মা বাবা সন্তান’

শুক্রবার সেপ্টেম্বর ০৪, ২০১৫, ১২:২৯ এএম.


আজ মুক্তি পাচ্ছে ‘মা বাবা সন্তান’

বিডিলাইভ ডেস্ক: আজ শুক্রবার মুক্তি পাচ্ছে এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ‘মা বাবা সন্তান’। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবাগত চমক তারা ও ফাহিম। এই সিনেমার মধ্য দিয়ে চমকের রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ইলিয়াস জাবেদ,রেহেনা জলি, শুব্রত প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে চমক তারা বলেন, 'মা বাবা সন্তান’ সিনেমার মাধ্যমে পর্দায় আমার অভিষেক হচ্ছে। যদিও এর আগে আমি মাসুদ আজাদের ‘বস্তির সম্রাট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পথচলা শুরু করি। এরপর এম আর খান মুকুল স্যারের  ছবি ‘প্রিয়ার জন্য মরতে পারি’ এবং সৈয়দ মাসুম স্যারের ‘আমার স্বপ্নের ভালোবাসা’ সিনেমায় কাজ করি। আমার খুব ভালো লাগছে আবার ভয়ও করছে দর্শক কীভাবে ছবিটা গ্রহণ করে।'

এর আগে তিনটি ছবিতে কাজ করলেও ‘মা বাবার সন্তান’ ছবিটিই প্রথম মুক্তি পাচ্ছে। আর তাই এটাই হতে যাচ্ছে চমকের অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি।  

এ দিকে সিনেমাটির মুক্তি প্রসঙ্গে সিনেমার পরিচালক বলেন, ‘মুক্তির জন্য সব প্রস্তুতি শেষ করেছি। আশা করছি রোমান্টিক ধাঁচের ছবিটি দর্শক ভালোভাবেই নেবেন।’

সচেতন ফিল্ম মিডিয়া পরিবেশিত ও কাজী মো. আসলাম মিয়া প্রযোজিত এ সিনেমায় গান রয়ে পাঁচটি। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আলম আরা মিনু, কনা, আরিফ, আঁখি আলমগীর।

এর আগে ছবিটিকে প্রদর্শনের অযোগ্য ঘোষণা করেছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। কারণ হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে জানানো হয়, এ ছবির প্রধান অভিনেতা ফাহিমের চরিত্রের ব্যাপ্তি কম। এ ছাড়া আরো অভিযোগ আনা হয়, গুরুত্বপূর্ণ নয় এমন দুটি কমেডি চরিত্রকেই প্রাধান্য দেওয়া হয়েছে এই চলচ্চিত্রে। তবে এখন সব সমস্যা মিটিয়ে নাম বদলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এ সিনেমার নাম প্রথমে ‘শাদী’ থাকলেও পরে পরির্বতন করে ‘মা বাবা সন্তান’ রাখা হয়। রোমান্টিক ধাঁচের ছবিটির মুক্তির সব প্রস্তুত্তি শেষ।


ঢাকা, সেপ্টেম্বর ০৪(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.