সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

ইমরানের জীবনে ফিরছেন জেমাইমা!

সোমবার ২রা নভেম্বর ২০১৫

81172586_1446447422.jpg
বিডিলাইভ ডেস্ক :
ইমরান খানের দ্বিতীয় বিয়েও বিচ্ছেদের রুপ পেয়েছে বেশ ক’দিন হলো।

তারপরও এই নিয়ে কানাঘুষা চলছে। কেন দশ মাসের বেশি টিকলো না ইমরান-রেহামের সংসার? এর পেছনে কারণই বা কী!

কৌতুহলের রাশ টেনে ধরতে পাকিস্তানের সংবাদমাধ্যম বিভিন্ন সূত্রের বরাত দিয়ে জানাচ্ছে, নেপথ্যে না কি আগের স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ! তবে কি সাবেক স্ত্রীর সঙ্গে ইমরানের ঘনিষ্ঠতা বেড়েছে?

১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমাইমা স্মিথকে বিয়ে করেন ইমরান। তার সঙ্গে বিচ্ছেদ হয় ২০০৪ সালে। গত বছরের শেষের দিকে বিবিসির সাংবাদিক রেহামের সঙ্গে প্রেম। ২০১৫ এর জানুয়ারিতে সেটা বিয়ে পর্যন্ত গড়াল। এর দশ মাস পরই বিচ্ছেদ।

বিয়ের পর থেকেই নাকি ইমরান-রেহামের ঘর সুখের ছিল না। দুই ছেলের জন্য ইমরানের সঙ্গে জেমাইমার যোগাযোগ কোনভাবে মেনে নিতে পারেননি রেহাম। উপরুন্ত তার রাজনীতিতে আসার বিষয়টি ভালোভাবে নিতে পারেনি ইমরানের পরিবার। এই নিয়ে সবসময়ই অশান্তি ছিল। বিশেষ করে ইমরানের বোনের সঙ্গে মতের মিল হতো না রেহামের।

এরপরও না কি রেহাম সাধ্যমতে চেষ্টা করে গেছেন ইমরানের সঙ্গে তার বিয়ে টিকিয়ে রাখতে। কিন্তু সাবেক স্ত্রী জেমাইমার একটি টুইট সবকিছু ভেঙে চুরমার করে দেয়। সেখানে জেমাইমা আবার ইমরানের প্রেমে পড়তে যাচ্ছেন বলে লেখেন।

তারপর থেকেই জোরালো হতে থাকে ইমরান-জেমাইমার ঘনিষ্ঠতার সম্ভাবনা। তাই স্বভাবতই প্রশ্নটা এসেই যাচ্ছে, তাহলে কি আবার ইমরানের জীবনে ফিরছেন জেমাইমা?

ঢাকা, সোমবার ২রা নভেম্বর ২০১৫ (বিডিলাইভ২৪) // ম পা এই লেখাটি 2160 বার পড়া হয়েছে