bdlive24

এবার মাশরাফিকে নিয়ে সুর পাল্টালেন নাফিসা!

সোমবার নভেম্বর ০২, ২০১৫, ০৬:০৬ পিএম.


এবার মাশরাফিকে নিয়ে সুর পাল্টালেন নাফিসা!

বিডিলাইভ রিপোর্ট: ‘প্লেযার্স বাই চয়েজ’ সিস্টেমে মাশরাফিকে পেয়ে খুব বেশি খুশি হতে পারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশের একটি প্রাইভেট টিভি চ্যানেলে ঠিক এমনটাই জানিয়েছিলেন ফ্রাঞ্চাইজিটির চেয়ারপারসন নাফিসা কামাল। শুরুর দিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিকপক্ষ আইকন ক্রিকেটার হিসেবে মাশরাফি বিন মুর্তজাকে পাওয়ার ইচ্ছা প্রকাশ করে আসলেও শেষের দিকে এসে আবার মোড় ঘুরে সাকিব আল হাসানকে পেতে মরিয়া হয়ে উঠে। কিন্তু শেষে ভাগ্যের লটারিতে সাকিবকে না পেয়ে মাশরাফিকেই নিতে বাধ্য হয় দলটি।

রোববার দলের আইকন খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা, দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট, দলের কর্মকর্তা এবং ভিক্টোরিয়ানস কর্তৃপক্ষের সাথে দেখা করে আনুষ্ঠানিকভাবে কোচের দায়িত্বভার গ্রহণ করেন মোহাম্মদ সালাহউদ্দিন।

মাশরাফিকে পাওয়ার খুশি প্রকাশ করে সালাউদ্দিন বলনে, ‘মাশরাফি শুধু একজন অধিনায়ক নন, সিনিয়র খেলোয়াড় হিসাবে দলের মধ্যে সব সময় বড় ভূমিকা রাখে সে। এমনকি দলের সবচেয়ে শক্তির যায়গা হচ্ছে মাশরাফি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ফ্রাঞ্চাইজিটির চেয়্যারপারসন নাফিসা কামাল জানিয়েছেন, ‘আমি মাশরাফির অনেক বড় ভক্ত। আর আইকন ক্রিকেটার হিসেবে তাকে পেয়ে দারুণ খুশি ও সম্মানিত বোধ করছি।’


ঢাকা, নভেম্বর ০২(বিডিলাইভ২৪)// এম এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.