সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

সাকিবের আউট নিয়ে যে মন্তব্য করলেন গ্যালারির দর্শক!

শনিবার, নভেম্বর ৭, ২০১৫

929778711_1446897001.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিসিবির কাছ থেকে ছুটি নিয়ে সন্তানসম্ভবা স্ত্রী উম্মে শিশির আহমেদের পাশে থাকার জন্য যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সাকিব আল হাসানের খেলা নিয়ে সংশয় ছিল। তবে সব সংশয় দূরে ঠেলে সিরিজ খেলতে চলে এলেন সাকিব। তবে তিনি নিজেই জানিয়েছিলেন, স্ত্রী শিশিরই তাকে পাঠিয়েছেন দেশের হয়ে খেলার জন্য।

শনিবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে ব্যাট হাতে আলো ছাড়াতে পারেননি সাকিব। মাত্র ১৬ রান করেই ফেরেন সাজঘরে। তবে সাকিবের আউটটা জিম্বাবুয়ে বোলারদের কৃতিত্ব নয় মোটেও। এদিন এই বাঁহাতি অলরাউন্ডার নিজের উইকেটা জিম্বাবুয়েকে উপহারই দিয়ে এসেছেন বলতে গেলে।

একে তো ম্যাচের ২৩.২ ওভারে ধৈর্য্য হারিয়ে ফিরে যান তামিম ইকবাল (৪০)। ওই সময় পরিস্থিতি বিবেচনা করেই খেলার প্রয়োজন ছিল সাকিবের। কিন্তু সেটি না করে উল্টো আউট হয়ে দলের উপর চাপ বাড়িয়ে ফিরে যান তিনি। প্রতিপক্ষের স্পিনার সিকান্দার রাজার আগের বলেই চার হাঁকিয়েছিলেন তিনি। পরের বলে এগিয়ে এসে খেলতে গিয়েই স্ট্যাম্পড হয়ে ফিরে যান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এ সময় খেলা দেখতে আসা এক দর্শক গ্যালরি থেকে মন্তব্য করে বসলেন, ‘সাকিবের মন কি আর খেলায় আছে!’
 
যদিও এই জিম্বাবুয়ে সিরিজ শুরুর আগে সাকিব বলেছিলেন এলটন চিগুম্বুার দলের বিপক্ষে প্রভাব বিস্তার করে খেলতে চান তিনি। তাই এখন দেখার বিষয়, বল হাতে এই বাঁহাতি অলরাউন্ডার কতটা আলো ছড়াতে পারেন?

ঢাকা, শনিবার, নভেম্বর ৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১০০২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন