সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

বোল্টের গতিতে দৌঁড়ে ধরলেন চোর!

শনিবার ৭ই নভেম্বর ২০১৫

1229910264_1446899546.jpg
বিডিলাইভ ডেস্ক :
যুক্তরাষ্ট্রের একটি রেস্তোরাঁয় খাবার খাচ্ছিলেন ২১টি গ্রান্ডস্লাম শিরোপাজয়ী টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। সেখান থেকে এক চোর তাঁর মোবাইল চুরি করে পালাচ্ছিল। কিন্তু সুঠাম দেহের অধিকারিনী সেরেনা ছেড়ে দেওয়ার পাত্রী নন। উসাইন বোল্টের গতিতে দৌঁড়ে মোবাইল চোরকে করলেন পাকড়াও!

৩৪ বছর বয়সী এ টেনিস তারকা নিজেই সামজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার কথা লিখেছেন। সঙ্গে ‘সুপারওম্যান’-এর দৌঁড়ানোর ছবি দিয়েছেন। সেরেনা লেখেন, ‘গতকাল একটা রেস্তোরাঁয় আমার সঙ্গে অদ্ভূত এক ঘটনা ঘটেছে। এক লোক হঠাৎ করে আমার ফোনটা তুলে নিয়ে দ্রুত সরে যাওয়ার চেষ্টা করছিল। এক মুহূর্ত না ভেবে আমি সঙ্গে সঙ্গে লোকটাকে তাড়া করি। আমার দৌঁড়ে দু-একটা চেয়ার টেবিলও উল্টে গিয়েছিল। কিন্তু সেদিকে না তাকিয়ে আমি ওকে ধরার জন্য ছুট দিই। ওর চেয়ে আমি অনেক বেশি জোরে দৌঁড়াচ্ছিলাম। ফলে ওকে পাকড়াও করতে আমার একটুও কষ্ট হয়নি।’

চোর পাকড়াও করার সেরেনা তাকে জিজ্ঞেস করেন, সে কি নেহাত ভুল করে রেস্তোরাঁ থেকে অন্য কারো ফোন তুলে এনেছে কিনা? জবাবে লোকটি চুরির কথা অস্বীকার করে। বলে, ‘আসলে আপনি ঠিকই ধরেছেন। ওখানে ব্যাপারটা এত গোলমেলে ছিল, আমি নিশ্চয় ভুলে ফোনটা তুলে এনেছি।’ সেরেনা আরো জানান, ওই ঘটনায় রেস্তোরাঁয় উপস্থিত সবাই তাঁকে দাঁড়িয়ে অভিবাদন জানায়।

উল্লেখ্য, এ বছর ইউএস ওপেন ছাড়া বাকি তিনটি গ্রান্ডস্লাম শিরোপা জিতেছেন সেরেনা। তবে আপাতত ইনজুরি থেকে সেরা ওঠার জন্য কোনো টুর্নামেন্টে খেলছেন না তিনি। আর এই অবসর সময়ে দারুণ এক কাজ করে আলোড়ন সৃষ্টি করলেন তিনি। এই ঘটনার পর তিনি নিজেই লিখেছেন, ‘এটা নারীদের জন্য দারুণ এক জয়।

ঢাকা, শনিবার ৭ই নভেম্বর ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি 771 বার পড়া হয়েছে