bdlive24

ইনস্টাগ্রামে সাকিবের মেয়ের ছবি

মঙ্গলবার নভেম্বর ১০, ২০১৫, ০২:২৫ পিএম.


ইনস্টাগ্রামে সাকিবের মেয়ের ছবি

বিডিলাইভ ডেস্ক: ক্রিকেটার সাকিব আল হাসান তার ‘রাজকন্যা’র ছবিটি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। বাংলাদেশ সময় সোমবার রাতে যুক্তরাষ্ট্র থেকে ছবিটি পোস্ট করেন তিনি। ছবিটি ইনস্টাগ্রামে প্রকাশের পরপরই ভক্তরা সাকিবকে শুভেচ্ছায় ভাসিয়ে দেন।

যুক্তরাষ্ট্রের সময় রোববার (বাংলাদেশ সময় সোমবার ভোর সাড়ে ৪টা) ভূমিষ্ঠ হয়েছে সাকিব-শিশিরের সন্তান।

এর আগে নবজাতকের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করে বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেট-তারকা ফেসবুকে লেখেন, ‘সুন্দর এই রোববারে, ৮ নভেম্বর ২০১৫-এ আমি ও শিশির পরম করুণাময়ের অশেষ রহমতে স্বর্গের একটি টুকরো পেয়েছি। শিশির ও আমাদের আদরের রাজকন্যা সুস্থ আছে। সবাইকে তাদের দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন, বিশেষ করে আমাদের মেয়ের জন্য, যাতে সে গড়ে উঠতে পারে তার পূর্ণ প্রতিভায়, মমতায় ও সবার ভালোবাসায়। আমিন।’

সুসংবাদটা যখন পান, তখন সাকিব ছিলেন দুবাই বিমানবন্দরে। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলে রোববার রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেন তিনি। যদিও পুরো সিরিজ খেলেই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল তার। ২১ নভেম্বর জন্ম হওয়ার কথা ছিল সন্তানের। কিন্তু তার আগেই সন্তান ভূমিষ্ঠ হতে পারে জেনে সাকিব রওনা হয়ে যান যুক্তরাষ্ট্রের পথে।

২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-২০১২) স্মরণীয় তারিখে সাকিব ও যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহমেদ শিশির নতুন জীবন শুরু করেছিলেন। তৃতীয় বিবাহবার্ষিকী তারা পালন করবেন মেয়েকে নিয়েই।


ঢাকা, নভেম্বর ১০(বিডিলাইভ২৪)// টি এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.