সর্বশেষ
মঙ্গলবার ৭ই ফাল্গুন ১৪২৪ | ২০ ফেব্রুয়ারি ২০১৮

যে কারণে শিনাকে বাদ দিয়ে পামেলাকে নিচ্ছে বিপিএল কর্তৃপক্ষ

শুক্রবার ১৩ই নভেম্বর ২০১৫

419019919_1447423336.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। পরপর দুইবার বিপিএলে উপস্থাপনা করে বাংলাদেশে বেশ জনপ্রিয় হয়েছেন। সে ধারাবাহিকতায় সুযোগ পেয়েছেন মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত ছবি ‘পিঁপড়াবিদ্যা’তেও। বিপিএলের তৃতীয় আসর ঘনিয়ে এসেছে। ২০ তারিখ হচ্ছে জমকালো উদ্বোধন। তবে এবারের আয়োজনে ডাক পাননি শিনা। তার সঙ্গে পাঁচ বছরের চুক্তি থাকলেও সেটি বাতিল করেছে বিপিএলের সম্প্রচার কর্তৃপক্ষ চ্যানেল নাইন।

আর নতুন চমক হিসেবে ভারত থেকে ঢাকায় আসছেন মিস ইন্ডিয়ার সেমি ফাইনালিস্ট পামেলা ভাদুরী। তিনি স্টার স্পোর্টসের উপস্থাপক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। বিষয়টি নিশ্চিত করে চ্যানেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খান বলেন, ‘এবারের আসরে আমরা অনেক যাচাই-বাছাই এবং স্ক্রিন টেস্ট শেষে ভারত থেকে পামেলা আর বাংলাদেশ থেকে আমব্রিনকে চূড়ান্ত করেছি। এ নির্বাচনের বিষয়টি আমরা অনেক লম্বা প্রক্রিয়ার মধ্য দিয়ে শেষ করেছি। কারণ আমাদের অতীত অভিজ্ঞতা খুব বেশি সুখকর ছিল না’।

এবার শিনা চৌহান নয় কেন? তার চুক্তি বাতিল হওয়ার কারণ কী- এমন প্রশ্নের জবাবে তানভীর খান জানান, শিনা চৌহান চুক্তি ভঙ্গ করেছেন। আমরা আশা করি না যে, বিপিএল মাঠ থেকে বেরিয়েই আমাদের উপস্থাপককে সিনেমার নায়িকা চরিত্রে আবিষ্কার করব। একটা ইন্টারন্যাশনাল ইভেন্টের সঙ্গে থাকলে কিছু বিষয় মেনে চলতে হয়। তা না হলে তো হয় না।

এদিকে গত দুই আসরে বিপিএলের দেশীয় উপস্থাপক হিসেবে দেখা গেছে নওশীন, নাবিলা এবং মুনমুনকে। অথচ এবার এই তিনজনের একজনও থাকছেন না। তৃতীয় আসরের জন্য চূড়ান্ত হলেন লাক্স সুন্দরী মডেল অভিনেত্রী আমব্রিন। কেন? জবাবে জানা গেছে, সব কিছু বিবেচনা করে দেশের উপস্থাপক-মডেল-অভিনেত্রীদের মধ্যে এবার আমব্রিনকেই সবচেয়ে যোগ্য মনে করেছে চ্যানেল নাইন ও বিপিএল কর্তারা।

এদিকে পামেলা সম্পর্কে জানা যায়, তিনি টেলিভিশনে উপস্থাপনার আগে অভিনয় করেছেন বলিউড ও বাংলা ভাষার ছবিতে। ‘কাহানি’, ‘টান’ ছবিতে তাকে দেখা গেছে। তার উত্থান মূলত মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মাধ্যমে। ২০০৬ সালের এ প্রতিযোগিতায় তিনি সেমি ফাইনালিস্ট ছিলেন।

ঢাকা, শুক্রবার ১৩ই নভেম্বর ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি 6728 বার পড়া হয়েছে