bdlive24

অনৈতিক কার্যকলাপের অভিযোগে উমর আকমল গ্রেফতার

শনিবার নভেম্বর ১৪, ২০১৫, ০৪:১১ পিএম.


অনৈতিক কার্যকলাপের অভিযোগে উমর আকমল গ্রেফতার

বিডিলাইভ ডেস্ক: বারবার অন্যায় করে পার পেলেও এবার আর রক্ষা পেলেন না পাকিস্তান ক্রিকেট দলের আগ্রাসী ব্যাটসম্যান উমর আকমল। অনুমতি না নিয়ে নিষিদ্ধ ‘মুজরা পার্টি’তে অংশ নেওয়ায় উমর আকমলকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ওই ঘটনায় অনৈতিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা হয় তিনিসহ ঘটনাস্থলের সবার বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদ শেষে পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন পাকিস্তানি এ ক্রিকেটার।

এদিকে, পাকিস্তানের ক্রিকেটে দুর্নাম বয়ে আনার অভিযোগে পিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন আকমল। ইতিমধ্যে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ঘোষিত স্কোয়াডে সুযোগ হারিয়েছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

জানা গেছে, ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফিতে হায়দারাবাদ ও সুই নর্দার্ন গ্যাস পাইপলাইনসের মধ্যকার ম্যাচ চলাকালীন সময়ে যথাযথ অনুমতি না নিয়ে হায়দারাবাদে  নিষিদ্ধ ‘মুজরা পার্টি’তে অংশ নেন উমর আকমল। এসময় অনৈতিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার খবর পেয়ে স্থানীয় পুলিশ ‘মুজরা পার্টি’তে হানা দেয়। সেখানের একটি বাংলো থেকে আরও কিছু ক্রিকেটারসহ আকমলকে পুলিশ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ শেষে জামিনে মুক্তি পান তিনি।

এ প্রসঙ্গে পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, নির্দোষ প্রমাণিত হলে আকমলকে জাতীয় দলে ফিরিয়ে নেওয়া হবে।


ঢাকা, নভেম্বর ১৪(বিডিলাইভ২৪)// এম এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.